Bangla Serial

দুঃসংবাদ অভিনেত্রী মানালি দের ভক্তদের জন্য! একি ঘটল অভিনেত্রী সঙ্গে! জেনে নিন

বাংলা অভিনয়ের জগতের একটি অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। সিনেমা হোক বা ধারাবাহিক, ছোটপর্দা হোক বা বড়পর্দা তার অভিনয় মন জয় করেছেন বাঙালি দর্শকদের। অচিন পাখি, বারান্দা, অ্যাডভেঞ্চার অফ জোজো, কুয়াশা যখন, লকডাউন, বুদ্ধু ভুতুম, প্রাক্তন, নিমকি ফুলকি এবং গোত্র। যদিও গোত্র সিনেমায় তার অভিনয় নজর করেছিল দর্শকদের। একজন অতিসাধারণ পরিচারিকার ঝুমার চরিত্রে তার অসামান্য অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। হ্যাঁ ঠিকই ধরেছেন, আমরা কথা বলছি অভিনেত্রী মানালি দে’র (Manali Dey)

তবে তার জনপ্রিয়তার যাত্রা শুরু হয়েছিল ছোটপর্দা থেকেই। স্টার জলসার ধারাবাহিক বউ কথা কও ধারাবাহিকের মাধ্যমেই ২০০৯ সালে অভিনেতা ঋজু বসুর বিপরীতে তার অভিনয় তাক লাগিয়ে দিয়েছিল দর্শকদের। মৌরি নামে তাকে এখনও চেনেন টেলিভিশনের দর্শকরা অনেকেই। এখনও যেন তার সেই চরিত্রটি মনে গেঁথে আছে সকলের। তবে এছাড়াও জি বাংলার নকশী কাঁথা, স্টার জলসার ধূলোকণা ধারাবাহিককে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাছাড়াও জয় কালীকলকাত্তাওয়ালি, মহানায়ক, জামাই রাজা, ভুতু ধারাবাহিককে ক্যামিও চরিত্রে দেখা গেছে তাকে।

Shimul, Manalidey

গোরা, ইন্দু ওয়েব সিরিজেও সহ অভিনেত্রীর চরিত্রে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন মানালি। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার অর্গানিক স্টুডিওর ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে। ধারাবাহিককে শিমুলের চরিত্রে অভিনয় করছেন তিনি। তার অভিনয় ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে পর্দায়। একটি সাধারণ মেয়ে যার বিয়ে হয় ব্যানার্জী বাড়ির ছেলে পরাগের সঙ্গে। তারপর একের পর সমস্যা শুরু হয় শিমুলের জীবনে। যদিও ধারাবাহিককে বর্তমানে এসেছে নতুন নতুন চমক। মন পরিবর্তন হয়েছে পরাগের।

শিমুলকে তার চাকরি দেওয়ার জন্য বর্তমানে মরিয়া হয়ে উঠেছে পরাগ। সে কারনেই কাজের পর্বে দেখানো হবে শিমুলকে আবার নিয়ে করছে পরাগ। যদিও ধারাবাহিকটি পর্দা বেশ জনপ্রিয় লাভ করলেও প্রতিপক্ষ ধারাবাহিক অর্থাৎ স্টার জলসার ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক গীতা LLB সঙ্গে কিছুতেই পেরে উঠছেনা শিমুলকে ধারাবাহিক। তার মধ্যেই ঘটে গেল এক বড় বিপদ। এই প্রথমবার মানালির ধারাবাহিকের হচ্ছে স্লট পরিবর্তন। ৮ এপ্রিল থেকে কার কাছে কই মনের কথা সন্ধ্যে সাড়ে ৬ টার জায়গায় আসতে চলেছে রাত ১০ টায় অর্থাৎ মিলি ধারাবাহিকের সময়।

আরও পড়ুনঃ পর্দাফাঁস রুদ্রর! লাবুকে মারার অপরাধে রুদ্রকে মারতে মারতে বাড়ি থেকে বের করল রোহিত! ফুলকিতে বিরাট ধামাকা

আর কার কাছে কই মনের কথার সময় আসছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। তবে এবার মানালির পক্ষে লড়াই হবে আরও কঠিন। কারণে রাত ১০টায় জি বাংলার প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসায় সম্প্রচারিত হয় হরগৌরী পাইস হোটেল। যাদের এখন পর্যন্ত ১০টার স্লট থেকে সরাতে পারেনি কেউ। তাই ঐশানি সঙ্গে শিমুলের টক্কর হবে দারুন সেটা তো বোঝাই যাচ্ছে। যদিও এই কথাও শোনা যাচ্ছে যদি ১০টার স্লটে কার কাছে কই মনের কথা জিততে না পারে তাহলে বন্ধ করে দেওয়া হবে ধারাবাহিকটি। তবে এক্ষেত্রে এইটি মানালি দের প্রথম ধারাবাহিক হবে যেটি এত তাড়াতাড়ি শেষ হয়ে গেল। তাহলে আপনাদের এই বিষয়ে কি মনে হয় কার কাছে কই মনের কথা কি পারবে জিততে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।