Bangla Serial

নি’র্বা’চ’নী ভোট প্রচারে ব্য’স্ত মা রচনা, বাড়িতে মা না থাকলে কী করে রৌনক! বিয়াসের প্র’শ্নে ছেলের কু’কী’র্তি ফাঁ’স করলেন অভিনেত্রী নিজেই!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banarjee) সম্প্রতি পা রেখেছেন রা’জ’নৈ’তি’ক জগতে।‌ হুগলী কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে ল’ড়া’ই করবেন অভিনেত্রী। বি’প’ক্ষে জনপ্রিয় অভিনেত্রী ও রাজনীতিতে তাঁর সি’নি’য়র লকেট চ্যাটার্জী (Locket Chatterjee)। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন, মায়ের রা’জনীতিতে অভিষেক ভা’লো’ভা’বে নি’চ্ছে না ছেলে রৌনক। এরই মধ্যে রচনার ফাঁ’স করলেন, তিনি বাড়িতে না থা’ক’লে নাকি বে’জা’য় আনন্দে থাকেন ছেলে! অ’পে’ক্ষা করেন, মা কখন বাড়ি থেকে বে’রো’বে!

দৈনন্দিন জীবনের ব্য’স্ত’তা ও ছেলে রৌনককে নিয়েই রচনার পৃ’থি’বী। তবে এবার সেখানে যু’ক্ত হয়েছে নতুন অ’ধ্যা’য়। রাজনীতির ম’য়’দা’নে পা রেখেছেন অভিনেত্রী। ভোট প্রচারে তুমুল ব্য’স্ত অভিনেত্রী সময় দিতে পারছেন না বাড়িতে। ‌ সামনে ছেলের বোর্ড পরীক্ষা। অভিনেত্রীর গলায় আ’ক্ষে’প, পরীক্ষার সময়ও ছেলের কাছে থাকতে পারবেন তিনি!

ছেলের জন্য রচনা আ’কু’ল হলেও রৌনক কী মি’স করে তাঁর মা কে? দিদি নাম্বার ওয়ানের মঞ্চে চা’ঞ্চ’ল্যক’র অ’ভি’যোগ তুলেছেন রচনা ব্যানার্জি। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসেছিলেন অভিনেত্রী বিয়াস ধর। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাগে অ’নু’রা’গে’, ‘কড়ি খেলা’ ‘রানী রাসমণি’-তে অভিনয় করেছেন তিনি। ‌মঞ্চে দিদির সামনে বিয়াস জানান, বাবার কাছে প’ড়া’শোনা করে সে।‌ তারপরই দিদিকে প্র’শ্ন ছোঁ’ড়ে বিয়াস যে, রচনা বাড়িতে না থাকলে কতটা এ’ন’জ’য় করে রৌনক?

দিদি তখন পা’ল্টা বলেন, তিনি বাড়িতে না থা’ক’লে ভীষণ খুশি হয় ছেলে! রচনাকে জি’জ্ঞে’স করে সে আবার কবে কাজে বে’রো’বে! মা বাড়িতে না থা’ক’লে একের পর এক প্ল্যা’ন সেট করে রৌনক! রচনার কথা শুনে হেসে লু’টো’পু’টি খায় ‌বিয়াস। মুখের হাসি ব’জা’য় রেখে বলে, রৌনকের সঙ্গে তাঁর ভা’রি মিল! অদ্ভুতভাবে রিলেট করতে পারছে।

আরও পড়ুন: এ কী কথা! “আমায় একটা ব’য়’ফ্রে’ন্ড খুঁ’জে দাও…” রচনা জ’ন’নে’ত্রী হতেই তার কাছে অ’দ্ভু’ত আ’ব’দা’র করে বসলেন অভিনেত্রী ইন্দ্রাণী পাল!

প্রসঙ্গত, ভোটের ম’য়’দা’নে পা দেওয়ার পর থেকে চ’র্চা’র কে’ন্দ্র’বি’ন্দু’তে রচনা। অভিনেত্রী যাই বলে তাই নাকি মি’ম হয়ে যায়! মাঝেমধ্যেই ভি’ন্ন ম’ন্ত’ব্য করে সকলের ন’জ’র কা’ড়’ছেন দিদি। ভোট প্র’চারে ব্য’স্ত রচনার একমাত্র টা’র্গে’ট লকেট চ্যাটার্জিকে হা’রা’নো।‌ ভোট‌ ল’ড়া’ইতে কি এক নম্বরে ‌থাকবেন দিদি নাম্বার ওয়ান? প্রশ্নের উত্তর দেবে সময়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।