Bangla SerialEntertainment

এ কী কথা! “আমায় একটা ব’য়’ফ্রে’ন্ড খুঁ’জে দাও…” রচনা জ’ন’নে’ত্রী হতেই তার কাছে অ’দ্ভু’ত আ’ব’দা’র করে বসলেন অভিনেত্রী ইন্দ্রাণী পাল!

টেলিভিশনের জগতে একজন জনপ্রিয় মু’খ হয়ে উঠেছে তিনি। খুব ক’ম বয়সেই নিজে অভিনয়ের দ’ক্ষ’তা’য় তিনি দর্শকদের মন জ’য় করেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর রী’লও দারুণ উপ’ভো’গ করেন দর্শকরা। তিনিই সবার প্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী পাল (Indrani Paul)

স্টার জলসার ধারাবাহিক ‘বরণ’-এ প্রধান অভিনেত্রী হিসেবে পর্দায় আ’ত্ম’প্র’কা’শ করেছিলেন তিনি। ধারাবাহিকে তিথি বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে তাঁর অভিনয় ম’ন জ’য় করেছিল দর্শকদের। ধারাবাহিকে সুস্মিত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শকরা।

এছাড়াও স্টার জলসায় রেজওয়ান রাব্বানি শেখের সঙ্গে নবাব নন্দিনী ধারাবাহিকে তার অভিনয় দর্শকদের ন’জ’র কে’ড়ে’ছিল। যদিও বর্তমানে তাঁকে আর দে’খা যা’চ্ছে না ধারবাহিকের প’র্দা’য়। তবে গতকাল জি বাংলার দিদি নম্বর ১-এ গিয়েছিলেন অভিনেত্রী।অভিনেত্রী ছাড়াও গতকালের পর্বে ছিলেন বীয়াস ধর, শৈলী ভট্টাচার্য এবং সুস্মিলি আচার্য।

আর গতকাল দিদির মঞ্চে এক অ’দ্ভু’ত আ’ব’দা’র করে বসেন অভিনেত্রী ইন্দ্রাণী পাল! রচনাকে তিনি বলেন, “আমার জীবনে একটাই স’ম’স্যা আমি সবাইকে বলে রেখেছি আমায় একটা ব’য়’ফ্রে’ন্ড খুঁ’জে দিন। আমার মা বাপিরও স’ম’স্যাও দূ’র হবে এটা করলে। আমার বাড়ি পুরুলিয়াতে, মা বাপি ওখানেই থাকেন। আমি এ’কা এখানে থাকি। তাই ওনারাও চা’ন কেউ একজন থা’কু’ক যে আমাকে গা’ই’ড করবে, আমার খে’য়া’ল রাখবে। কিন্তু অনেক খুঁ’জেও আমি পাচ্ছি না।“

আরও পড়ুন: “রুবেল ঘ’নি’ষ্ঠ দৃশ্য করলে খা’রা’প লাগে…” “আমাকে যে ছুঁ’য়ে’ছে সে অন্য কাউকে ছুঁ’চ্ছে দেখলে ক’ষ্ট হয়” চা’ঞ্চ’ল্য’কর দা’বি ‘প্রে’মি’কা’ শ্বেতার!

অভিনেত্রীকে তখন সঞ্চালিকা রচনা জি’জ্ঞা’সা করে কেন পা’চ্ছো না কেন?ক্রা’ই’টে’রি’য়ার লি’স্টটা খুব শ’ক্ত? অভিনেত্রী খানিকটা হেসে ব’লেন “হ্যাঁ আসলে আমি বাপির মতো একজন মা’নু’ষকে চাই। একদম ঠা’ণ্ডা মা’থা’র মানুষ হবে, ঠা’ণ্ডা মা’থা’য় সম’স্ত প’রি’স্থি’তি সা’ম’লা’তে জানবে এরকম। আসলে আমার একটা ব’দ অ’ভ্যে’স আছে। আমি রা’গি না তো রা’গি না কিন্তু রে’গে গেলে আমায় সা’ম’লা’নো যায় না। দু’দিন পর মা বাপিকে ব’লবে আপনাদের মেয়ে আপনাদের কাছে রা’খু’ন আমি চ’ল’লা’ম।“ অভিনেত্রীর কথা শুনে হা’সতে শুরু করেন সকলেই। অভিনেত্রী ইন্দ্রানীকে আপনারা কারা কারা ভা’লো’বা’সে’ন?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।