Bangla Serial

“রুবেল ঘ’নি’ষ্ঠ দৃশ্য করলে খা’রা’প লাগে…” “আমাকে যে ছুঁ’য়ে’ছে সে অন্য কাউকে ছুঁ’চ্ছে দেখলে ক’ষ্ট হয়” চা’ঞ্চ’ল্য’কর দা’বি ‘প্রে’মি’কা’ শ্বেতার!

২৫শে এপ্রিল ছিল জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’র (Kon Gopone Mon Veseche) মহাপর্ব। এদিন ছিল আউটডোর শুট। হাঁসফাঁস গরমে অভিনেতা-অভিনেত্রী থেকে কলাকুশলী সকলের না’জে’হাল অবস্থা। শুটিংয়ের ফাঁকে খো’শমেজা’জে গল্পে মাতলেন ধারাবাহিকের শ্যামলী ওরফে নায়িকা শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)

শুটিংয়ের ফাঁ’কে শ্বেতার সর্বক্ষণের সঙ্গী তাঁর মা। মা-মেয়ে একজন অন্যজনের ছা’য়াস’ঙ্গী। নায়িকার নয় নম্বর ধারাবাহিক হলেও তাঁর কর্মক্ষেত্রে মায়ের অ’বা’ধ বিচরণ। নটা ধারাবাহিকের মধ্যে শ্বেতার আটটা ধারাবাহিক হিট। তাঁর মায়ের সবচেয়ে প্ৰিয় চরিত্র কোনটি? উত্তরে শ্বেতার মা বলেন, ‘তুমি রবে নীরবে’-এর ঝিল মুখার্জি। প্রত্যেকটি ধারাবাহিকে শ্বেতা কাজ করেছেন প্র’তি’বা’দী চরিত্রে। তবে কোন গোপনে ধারাবাহিকেরে শ্যামলী খানিক হ’ট’কে। শ্যামলী অনেক বেশি নরম মনের মানুষ। মানুষকে মিষ্টি মুখে ভুল ঠিক বলে সত্যিটা প্র’মা’ণ করে সে।

এই মুহূর্তে অভিনেত্রী প্রে’ম করছেন টেলিভিশনের পরিচিত মুখ রুবেল দাসের সঙ্গে। তাঁদের প্রেম নিয়ে টলিপাড়ায় চ’র্চা’র অ’ন্ত নেই। রুবেলের ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ বর্তমানে বেঙ্গল টপার। টিআরপির তালিকার বিচারে শ্বেতার ধারাবাহিক পাঁচ নম্বরে। এই ফারাকটা কী সম্প’র্কে ছা’প ফেলেছে?

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের ছবি ‘অভিমান’-এর উদাহরণ টেনে বলেন, এক পে’শা’য় থাকার ভালো-খা’রাপ দুটো দিক রয়েছে। এই যেমন ঘ’নি’ষ্ঠ দৃশ্য শুট করার ধরনটা আমরা বুঝি। নায়ক-নায়িকার মধ্যে কিন্তু য’থেষ্ট দূ’রত্ব রয়েছে। কিন্তু যারা এই পেশার সঙ্গে যুক্ত নন তাদের মা’নি’য়ে নিতে স’ম’স্যা হতেই পারে। অনেক সময় এক পেশায় থাকলে রে’ষা’রে’ষি থাকে। তবে আমার আর রুবেলের মধ্যে তেমন কিছু নেই। নায়িকার কথায়, ”আমার কাছে ওঁর সাফ’ল্য’টাও সফলতা। আমার সা’ফল্যও এক। ওঁর ক্ষেত্রেও তাই…”

আরও পড়ুন: স’ম্প’র্ক স্বাভাবিক হচ্ছে! জেঠিমনির কা’ণ্ড দেখে অ’বা’ক হল রোহিত আর ফুলকি

তবে টলিপাড়ার অন্দরে খবর শ্বেতা নাকি প্রেমিকা হিসেবে ‘প’জে’সিভ’? নায়িকা অ’স্বী’কার করলেন না একবারও। জানালেন, “হ্যাঁ, অন্য নায়িকার সঙ্গে ঘ’নি’ষ্ঠ হতে দেখলে একটু ক’ষ্ট হয়। আমাকে যে ছুঁ’য়ে’ছে সে অন্য কাউকে ছুঁ’চ্ছে এটা দেখে একটু জে’লা’স হই, তবে মাথায় রাখতে হয় ঘ’নি’ষ্ঠ দৃশ্য যখন করছি একা’ন্তে করছি না। ইউনিটের সত্তরজনের সামনে করছি। সুতরাং সেখানে ভুল বো’ঝা’বু’ঝি রাখলে চলে না.”

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।