Bangla SerialEntertainment

স’ম্প’র্ক স্বাভাবিক হচ্ছে! জেঠিমনির কা’ণ্ড দেখে অ’বা’ক হল রোহিত আর ফুলকি

Phulki Today’s Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) ফুলকি (Phulki)নিম ফুলের মধুর (Neem Phooler Madhu) সঙ্গে এই ধারাবাহিকের চলছে শীর্ষস্থান দখলের হা’ড্ডা’হা’ড্ডি ল’ড়া’ই। প্রতি সপ্তাহেও ধারাবাহিকে আসছে নতুন নতুন চ’মক। দিনে দিনে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। ফুলকির দু’ষ্টু’মি, সাহ’সি’কতা এবং বিচ’ক্ষণ’তা আর দিনে দিনে রোহিতের ফুলকির প্রতি টান, সবটাই দারুণ পছন্দ করছেন দর্শকরা।

তবে ধারাবাহিকের নতুন চমক তা’ক লাগিয়ে দিয়েছে দর্শকদের। ইতিমধ্যেই রাজাবাবুর খোঁ’জ পেয়েছে রোহিত আর ফুলকি। একের পর এক প’দক্ষে’পে একটু একটু করে অ’ন্ধকা’রের কা’লো পর্দা সরে গিয়ে রোহিত আর ফুলকির সামনে আসছে রুদ্রর আ’সল রূ’প। যদিও নিজেকে বাঁ’চা’নোর জন্য নানান প’ন্থা অব’লম্ব’ন করছে রুদ্র। শালিনীকে সে বলেছে রোহিতের কাছাকাছি থেকে তাঁদের সমস্ত পরি’ক’ল্পনা’গুলো জেনে তাঁকে বলতে। আর রুদ্রর কথা অনুযায়ী কাজও শুরু করে দিয়েছে শালিনী।

ফুলকির আজকের পর্ব ২৭ এপ্রিল (Phulki Today’s episode 27 April):

ইতিমধ্যেই বৈশাখী উৎসব উপলক্ষে রোহিতের সুপার স্টোরের জন্য পুজোর তো’ড়জো’ড় শুরু করে দিয়েছে সকলে। সুমন স্যার ফুলকিকে বলে রোহিত আসার আগেই সমস্ত কাজগুলো শেষ করে নিতে। তখনই একজন বৃদ্ধা ভি’খা’রি’নী মহিলা চলে আসেন সুপার স্টোরে খাবারের সন্ধা’নে। তাঁকে স্টোর থেকে বেরিয়ে যেতে বলেন সুমন। কিন্তু তখনই ফুলকি তাঁর হাতে একটা বিস্কুটের প্যাকেট ধরিয়ে বলে খেয়ে নিতে।

ফুলকির কা’ণ্ড দেখে খানিকটা রে’গে যায় সুমন। সে ফুলকিকে বলে এইভাবে কাজ করা যাবে না। কিন্তু সুমনের কথাকে পাত্তা না দিয়ে ফুলকি ভাবে এক প্যাকেট বিস্কুটে কিভাবে কারুর খি’দে মি’ট’তে পারে? বছরের শুরুর দিন কাউকে অভু’ক্ত রাখা ঠিক নয়। এই কথা ভেবেই সকলের জন্য খাবার নিয়ে চলে যায় ফুলকি। আর সমস্ত ভি’ক্ষু’কদের খাওয়ার দিয়ে দেয়।

আরও পড়ুন: নিম ফুলে শাশুড়ি-বৌমা ধু’ন্ধু’মা’র! পুত্র সন্তানের লো’ভে সুইটিকে আবার ফি’রি’য়ে আনার চেষ্টা কৃষ্ণার! তা’র কে’টে কী কা’ন্ড ঘটাবে পর্ণা?

তখনই সেখানে চলে আসে রোহিত, পিয়াল। ফুলকির কা’ণ্ড দেখে সবাই খুব খুশি হয়। রোহিতও খুশি হয়ে ফুলকির গাল টি’পে দেয়। এরপরই চলে সেখানে চলে আসে অরুণা, তমাল, ধানু, ঈশিতা, শালিনী সহ রায় চৌধুরী বাড়ির সবাই। অরুণা মনের দুঃ’খে বলে “বড়দি যদি আমাদের আপন করে নিত!” তখনই সকলকে চমকে দিয়ে হৈমন্তীকে নিয়ে চলে আসেন জেঠুমণি। রোহিতের দেওয়া শাড়ি পড়ে হৈমন্তী এসেছে দেখে খুব খুশি হয় রোহিত আর ফুলকি। তখন শালিনীর কানে কানে ঈশিতা বলে রোহিত আর ফুলকির ওপর নজর রাখতে। তবে কি এবারও কোন বড় পরি’ক’ল্পনা করতে চলেছে রুদ্র, নাকি এবার সমস্ত কা’র’সা’জি ধরা পড়বে রুদ্রর, আপনাদের কি মনে হয়?

Piya Chanda