Bangla Serial

নিম ফুলে শাশুড়ি-বৌমা ধু’ন্ধু’মা’র! পুত্র সন্তানের লো’ভে সুইটিকে আবার ফি’রি’য়ে আনার চেষ্টা কৃষ্ণার! তা’র কে’টে কী কা’ন্ড ঘটাবে পর্ণা?

Neem Phooler Madhu Today Episode: জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এতদিন ধরে টিআরপি তালিকায় (trp list) এক’চে’টিয়া রা’জ’ত্ব করছিল পর্ণা আর সৃজন। তবে চলতি সপ্তাহে সেই সিং’হাস’নে ভা’গ বসিয়েছে ফুলকি আর রোহিতরাও। ফুলকিকে টেক্কা দিতে গেলে ধারাবাহিকের গল্পে আনতে হবে টুইস্ট।

বর্তমানে ধারাবাহিকের গল্পে, পর্ণাকে বো’কা বানানোর চেষ্টায় ছিল রঘুনাথপুরের মেয়ে সুইটি। সে ভেবেছিল পর্ণাকে স’রি’য়ে দত্তবাড়ির বউ হবে। আর রীতিমতো রা’জ করবে উত্তর কলকাতারে বনেদি বাড়িতে। তবে কৃষ্ণার কথা শুনে মহা ফ্যা’সা’দে পড়ল সুইটি। পর্ণার দ’য়ায় যাও বা বেঁচে থাকার সুযোগ জুটেছিল এবার তাও খোয়াল সে।

সুইটির কাজ’ক’র্মে না’জে’হাল দত্তবাড়ির সকলে। পর্ণার এই মেয়েটিকে সুবিধার ঠে’কছে না। তাই এবার সুইটিকে হো’মে পাঠানোর ব্যবস্থা করে পর্ণা। পর্ণার সিদ্ধান্তকে খু’শি মনে সমর্থন করে জেঠু। কিন্তু সকলে চলে গেলে সুইটিকে নিজের ঘরে নিয়ে আসে কৃষ্ণা। পু’ত্রস’ন্তা’নের লো’ভে দিগ্বি’দি’ক জ্ঞা’নশূ’ন্য হয়ে উঠেছে সে। ঘরে কৃষ্ণার সঙ্গে থাকে অয়ন আর মৌমিতা। এরপর ঘরে গিয়ে ঈশাকে খবর দেয় অয়ন। সুইটিকে হো’মে পাঠাতে এখনও চার-পাঁচদিন মতো সময় লাগবে। তার মধ্যে যা ব্যবস্থা করার করতে হবে।

অপরদিকে, পর্ণাকে গিয়ে তার মেয়ে পুঁটি বলে সুইটি মেয়েটাকে তার একদম পছ’ন্দ ন’য়। মেয়েটা একবার হাসে আর একবার কাঁদে। এসব শুনে পর্ণা বুঝতে পারে এই মেয়েটা আসলে যা করছে সবটাই না’ট’ক। তাই আর কা’লবি’লম্ব না করে হোমের লোকেদের ফোন করে পর্ণা। পরেরদিন সকালে সুইটিকে নিতে হাজির হয় হোমের লোকজন। তখন ঈশার সঙ্গে অয়ন কথা বলছে।লোকগুলিকে পর্ণা ফোন করে ডেকেছে শুনে ক্ষে’পে ওঠে কৃষ্ণা।

আরও পড়ুন: ‘আমি ভীষণ ঝ’গ’ড়ু’টে! ছয় বছর বয়স থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত!’ দিদি নম্বর ১-এর মঞ্চে মনের মানুষের খোঁজ দিলেন নিম ফুলের মধুর ‘বর্ষা’ শৈলী ভট্টাচার্য

তখন পর্ণা এসে জানায়, “ওনারা হোম থেকে এসেছেন। এই মুহূর্তে ওরা সুইটিকে নি’য়ে চ’লে যা’বে। আমি আর এক মুহূর্ত ওকে এই বাড়িতে রা’খতে চা’ই না।” একথা শুনে পর্ণার পা ধরে কেঁ’দে ওঠে সুইটি। কৃষ্ণা বলে কার’র মুখের কথা’য় কাউকে বাড়ি থেকে বের করে দেওয়া যায় না। তবে হোমে’র লো’কেরা জ’বর’দ’স্তি নিয়ে চলে যায় সুইটিকে। সেখান থেকে ফোন করে কৃষ্ণাকে বলে সে ফিরে আসতে চায়। সুইটির উপর মা’তৃ সুলভ স্নে’হ জন্মেছে কৃষ্ণার। তাই সে মনে মনে ভাবে যদি মেয়েটাকে নিজের কাছে এনে রাখা যেত! তবে কৃষ্ণা আর সুইটির ক’থোপ’কথন শুনে নেয় পর্ণা। সাফ জানায়, “আমি আপনাকে ব্য’ব’স্থা করতে দেব না মা…” তবে কী পুত্র সন্তানের লো’ভে ফের সুইটিকে ফিরিয়ে আনবে কৃষ্ণা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।