Bangla SerialEntertainment

নিম ফুলের মধুতে ব’ড় পরি’বর্ত’ন! ব’দ’লে যাচ্ছে পর্ণার শাশুড়ি কৃষ্ণা! কেন ধারাবাহিক ছা’ড়’ছে’ন অভিনেত্রী?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। সম্প্রতি ধারাবাহিকটি পা’র করেছে ৭০০ পর্ব। তবে সময়ের প্রভাব পড়েনি ধারাবাহিকে, বরং দিনে দিনে আরও বে’ড়ে’ই চলেছে ধারাবাহিকের টিআরপি। জি বাংলা এবং স্টার জলসার (Star Jalsha) স’মস্ত ধারাবাহিকের সঙ্গে ট’ক্ক’র দি’য়ে বা’র’বা’র তাঁরা দ’খ’ল করেছে শী’র্ষ’স্থা’ন।

ধারাবাহিকে পর্ণার তী’ক্ষ্ণ বি’চা’র বু’দ্ধি পর্দায় দারুণ উ’প’ভো’গ করছেন দর্শকরা। আর তাঁর স’ঙ্গে পর্ণার সবচেয়ে বড় বি’রো’ধী তাঁর নিজের শাশুড়ি কৃষ্ণা। পর্ণা যে কৃষ্ণার দু’চো’খে’র বি’ষ সেটা কারুরই অজা’না নয়। নিজের ছেলেকে কৃষ্ণা যতটা ভালোবাসেন ততটাই তিনি ঘে’ন্না করেন পর্ণাকে। ২০২৪ এসেও তাঁর নি’ম্ন মা’ন’সি’ক’তার প্র’মা’ণ বারবার পেয়েছেন দর্শকরা।

সৃজনের চ’র’ম ক্ষ’তি ক’রা’র প’রেও শুধুমাত্র পর্ণাকে সৃজনের জী’ব’ন থেকে স’রা’নোর জন্য তিন্নি, মৌমিতা, অয়ন, ঈশা সকলের সঙ্গে হাত মিলিয়ে বা’র’বা’র নানা ফ’ন্দি এঁ’টে’ছে’ন তিনি। সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকের বাকি চরিত্রগুলোকে প’রি’ব’র্ত’ন আসলেও কৃষ্ণার চরিত্রে আ’সে’নি কোন প’রি’ব’র্ত’ন। শত ভালো কাজ করেও আজ অ’ব্দি পর্ণা মন জিততে পারেনি কৃষ্ণার। এমনকি পর্ণা মৃ’ত্যুস’জ্জা’য় থা’কা’কা’লী’নও তিনি ভেবেছেন নিজের বং’শে’র প্রদীপের কথা। এমনকি সৃজনের মেয়ে হয়েছে বলে নিজের নাতনিকেও মে’নে নে’ন’নি কৃষ্ণা।

তবে সম্প্রতি ধারাবাহিকের কাহিনীতে এসেছে নতুন মোড়। চা’ল করে সৃজনকে বি’য়ে করে নিয়েছে সুইটি। সুইটির আগমনে ধারাবাহিকের কাহিনী যে একেবারেই ব’দ’লে গেছে সেকথা বলাই বাহুল্য। পর্ণা আর সৃজনের সামনে নিজেকে নি’র্দো’ষ এবং সহজ, সরল প্র’মা’ণ করে সুইটি চ’লে এসেছে দত্ত বাড়িতে। সুইটির কা’র’সা’জি দেখে এটা স্প’ষ্ট যে সুইটিই হতে চলেছে সৃজন আর পর্ণার সবচেয়ে ব’ড় শ’ত্রু। তবে এখন সুইটিকেই স’ম’র্থ’ন করতে শুরু করেছে কৃষ্ণা।

আরো পড়ুন: নি’র্বা’চ’নী ভোট প্রচারে ব্য’স্ত মা রচনা, বাড়িতে মা না থাকলে কী করে রৌনক! বিয়াসের প্র’শ্নে ছেলের কু’কী’র্তি ফাঁ’স করলেন অভিনেত্রী নিজেই!

নাতি পাওয়ার আ’শা’য় তিনি ঠিক করেছেন সুইটিকে সৃজনের জী’ব’নে নিয়ে আসবেন তিনি। ধারাবাহিকের এই ট্র্যাক দেখে কৃষ্ণার ওপর আরও বেশি ক্ষো’ভ প্র’কা’শ করেছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় কৃষ্ণাকে নিয়ে বেড়েই চলেছে ট্রো’লিং। তবে এবার জানা গেছে ধারাবাহিকে আসছে নতুন চ’মক। প’রি’ব’র্ত’ন হচ্ছে কৃষ্ণা। কি ভাবছেন অভিনেত্রী পরিবর্তন হচ্ছে? না না এবার প’রি’ব’র্ত’ন আসবে কৃষ্ণার চ’রি’ত্রে। নাতনিকে মেনে নেবে কৃষ্ণা। যদিও পর্ণাকে মেনে নেবে কিনা সেকথা বল যাচ্ছে না এখনই। তাহলে আপনাদের কি মনে হয় কৃষ্ণা কি সুইটিকে স’রি’য়ে পর্ণাকে মেনে নেবে পুত্রবধূ হিসেবে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।