Bangla Serial

জি বাংলা ভক্তদের জন্য রয়েছে বিরাট সুখবর! অষ্টমী নিয়ে সামনে এলো বিশেষ আপডেট! জানেন কি?

জি বাংলা (Zee Bangla) নিয়ে আসছে একের পর এক চমক তাদের ধারাবাহিকগুলোতে। শুরু থেকেই টিআরপির দৌড়ে স্টার জলসার (Star Jalsha ) ধারাবাহিকগুলো সঙ্গে টক্কর দিতে পারছিল না মিলি (Mili)। তাই এবার পর্দা থেকে বিদায় নিতে চলেছে তারা। অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালি মণ্ডলের এই ধারাবাহিকটির প্রোমো শুরুতেই পর্দায় বেশ সাড়া ফেলেছিল। অনেকে উৎসাহী ছিলেন ধারাবাহিকটি নিয়ে যদিও পর্দায় বিশেষ কামাল করতে পারেননি তারা।

অনেকে আবার ভেবেছিলেন ধারাবাহিককে খল চরিত্রে দেখা যাবে অর্জুনকে কিন্তু ধরাবাহিক শুরু হওয়ার পর বোঝা যায় আসলে সেই হিরো। এই ধরনের নানা কারণে মানুষের বিশেষ মন জয় করতে পারেনি ধারাবাহিকটি। সেই কারণেই পরিবর্তন হয় এই ধারাবাহিকের স্লট। যদিও তাতে লাভের জায়গায় হয়েছে ক্ষতি। একবারও পরাস্ত না হওয়া হরগৌরী পাইস হোটেলের সামনে একবারও জিতে পারেনি মিলি। তাই শেষে ৬মাসের মধ্যেই পর্দা থেকে বিদায় নিচ্ছে মিলি ৭ মার্চ।

তার জায়গায় সেই সময় সম্প্রচারিত হতে চলেছে মানালি দের ধারাবাহিক কার কাছে কই মনের কথা (kar kache koi moner kotha)। ধারাবাহিককে অসাধারন কলাকুশলী থাকলেও প্রতিপক্ষ গীতা LLB সঙ্গে কিছুতেই পেরে উঠছিলেন না তারা। তাই এবার চ্যানেল পরিবর্তন করতে চলেছে কার কাছে কই মনের কথার স্লট। তবে এবার তাদের প্রতিযোগিতা হতে চলেছে আরও কঠিন। কারণ এবার তাদের প্রতিদ্বন্দ্বী আরও শক্তিশালী। জানা গেছে যদি হরগৌরী পাইস হোটেলের সঙ্গে এবার শিমুলরা জিতে না পারে তাহলে মিলির মতোই তাদের বাইরের পথ দেখাবে জি বাংলা।

তবে জি বাংলার পর্দায় এবার সন্ধ্যে সাড়ে ৬টায় আসতে চলেছে অর্গানিক স্টুডিও অষ্টমী। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ঋতব্রতা দে এবং সপ্তর্ষি মৌলিককে। ধারাবাহিকটির ট্রেলার ইতিমধ্যেই আলোড়ন সৃষ্টি করেছে দর্শকদের মধ্যে। বৌরাণীর নামে লোক ঠকাচ্ছেন অভিনেতা কৌশিক চক্রবর্তী। যেটার প্রতিবাদ করায় বৌরাণীর মূর্তি ফেলে দিয়ে অন্ধ করে দেওয়া হয় অষ্টমী। তবে দুষ্টের দমনে অষ্টমীর পাশে এসে দাঁড়ায় স্বয়ং মা।

আরও পড়ুন: ভালো মানুষের মুখোশ পড়া শয়তান! টাকাও নেবো না, ডিভোর্স‌ও দেব না! বিপাশার কথা শুনে খু’নে’র হুমকি দিল চন্দন! বাস্তবে এমন মানুষের দেখা মেলে?

যদিও ধারাবাহিকটির প্রোমো অনেকদিন আগেই মুক্তি পেলেও শুরু হয়নি ধারাবাহিকের শুটিং। তবে চ্যানেল ধারাবাহিক সম্প্রচারের তারিখ দিয়ে দেওয়ায় এবার নড়ে চড়ে বসে প্রযোজনা সংস্থা। অভিনেতা অভিনেত্রীদের দেওয়া হয় কল টাইম। আজ দুপুর ৩টে থেকে শুরু হচ্ছে ধারাবাহিকের শুটিং। ধারাবাহিকের শুটিং চলবে কাল সকাল ৫টা পর্যন্ত। তবে আপনাদের কি মনে হয় গীতাকে কি এবার পরাস্ত করতে পারবে অষ্টমী?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।