Bangla Serial

মালিনীর হাতে খু’ন দোয়েল! ‘মন দিতে চাই’তে অভিনয় সফর শেষ শ্রীতমার!

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এমন বেশ কিছু ধারাবাহিক রয়েছে যে ধারাবাহিকগুলি খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে।‌ আর তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) ধারাবাহিকটি। টিআরপি তালিকায় দারুণ সফল না হলেও দর্শকদের মনে কিন্তু বেশ ভালো জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকটি।

বলাই বাহুল্য, এরই মাঝে গুঞ্জন ছড়িয়েছিল, অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় এবং শ্রীতমা মিত্র নাকি প্রেম করছেন। ‘মন দিতে চাই’ ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক‌। আর সেই ধারাবাহিকেই শ্যালিকা দোয়েলের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। যদিও প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন দুজনেই। নেগেটিভ, পজেটিভ বিভিন্ন চরিত্রে এই ধারাবাহিকে দেখা গেছে শ্রীতমাকে।

তবে এবার এই ধারাবাহিককে বিদায় জানালেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। জানা যাচ্ছে তার চরিত্রের সফর শেষ হচ্ছে এই ধারাবাহিকে। অর্থাৎ মন দিতে চাই ধারাবাহিকে তিতিরের দিদির চরিত্রে আর দেখা যাবে না শ্রীতমাকে। তবে এটা গুঞ্জন নয়।‌ দোয়েলের চরিত্র যে শেষ হচ্ছে, সেই খবর নিশ্চিত করেছেন স্বয়ং অভিনেত্রী। তিনি জানিয়েছেন, মৃ’ত্যু দেখানো হবে তার চরিত্রের। অভিনেত্রী জানিয়েছেন, মালিনী ব্যানার্জির হাতে নাকি খু’ন হয়ে বিদায় নিতে চলেছে দোয়েল চরিত্রটি!

Mon Ditey Chai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

অর্থাৎ মৃ’ত্যু দিয়ে বিদায়। এই বিষয়ে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, মন দিতে চাই ধরাবাহিকে তাকে আর দোয়েল হিসাবে দেখা যাবে না। কিন্তু সিরিয়াল চলবে। চরিত্রের পরিসমাপ্তিতে ভীষণ‌ই আবেগপ্রবণ হয়ে পড়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন:জি বাংলা ভক্তদের জন্য রয়েছে বিরাট সুখবর! অষ্টমী নিয়ে সামনে এলো বিশেষ আপডেট! জানেন কি?

নিজের চরিত্রকে সন্তানের সঙ্গে তুলনা করে অভিনেত্রীর বক্তব্য, আমি দোয়েল চরিত্রটাক কোলেপিঠে করে বড় করেছি। বেশিরভাগ সময়টাই দোয়েল আমার মাথায় থাকে, অনেকগুলো দিন একটা মানুষের সঙ্গে কাটানোর পর হঠাৎ করে সে যদি চলে যায় তাহলে যেমন লাগে, আমারও এখন তেমনই লাগছে। অর্থাৎ যারা ধারাবাহিকে দোয়েল চরিত্রটিকে পছন্দ করতেন তারা এবার এই চরিত্রটিকে ভীষণভাবে মিস করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Aliya (@shritama_mitra37)

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।