Bangla Serial

Neem Phuler Modhu: সৃজনের জন্য আর কখনও যেন রান্না না করে! পর্ণা, ঈশা খেল কেস

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত হ‌ওয়া জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের কাছে ভীষণ প্রিয়। এই ধারাবাহিকে বিনোদনের প্রায় সমস্ত রকম মসলা উপস্থিত রয়েছে। পারিবারিক কুটকচালি থেকে শুরু করে একান্নবর্তী পরিবারের গল্প দেখিয়ে সবার মন জয় করে নিয়েছে সৃজন, পর্ণা, কৃষ্ণারা।

এক‌ইসঙ্গে টিআরপি তালিকাতেও কামাল করে চলেছে এই ধারাবাহিক। প্রত্যেক সপ্তাহে এই ধারাবাহিকটি স্লট লিডার হচ্ছে। রীতিমতো তুখোড় গল্প দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। দর্শকরা দারুণভাবে এনজয় করছেন এই ধারাবাহিকটি। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়িকা আলোকপর্ণার দাপুটে অভিনয় দর্শকরা ভীষণ পছন্দ করেন।

চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় পঞ্চম স্থান দখল করে নিয়েছে পর্ণা-সৃজনের এই ধারাবাহিক। বিভিন্ন সময় নিজের শ্বশুরবাড়ির জন্য প্রাণপাত করলেও সে মন পায়নি শাশুড়ি কৃষ্ণার। সে বাড়ির বাইরের লোককে বিশ্বাস করলেও নিজের ছেলের ব‌উকে বিশ্বাস করে না। তার চোখে পর্ণা সদাই খারাপ। আর পান থেকে চুন খসলেই পর্ণার স্বামী সৃজন চলে আসে তাদের কথা শোনাতে।

স্বামী সৃজনের বিপদের দিনে ভুয়ো শাড়ি প্রতিষ্ঠানের মালিক বিপাশা ব্যানার্জি সেজে পর্ণা নিজের গয়না বেঁচে লক্ষাধিক টাকা সৃজনের জন্য খরচ করে তাকে চাকরি দিয়েছিল। কিন্তু সেই কথা জানাজানি হতেই পর্ণার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে সৃজন, কৃষ্ণা। শুরু করেছে পর্ণার বিরুদ্ধাচরণ। পর্ণা সৃজনের জন্য ভাবলেও তাকে প্রতি মুহুর্তে অপমান করে চলেছে সৃজন।

এর‌ইমধ্যে এসে হাজির হয়েছে পর্ণার এক কালের বন্ধু ঈশা। পর্ণাকে সরিয়ে শাড়ি কথার ম্যানেজার হিসেবে ঈশাকে রেখেছে সৃজন-কৃষ্ণা। একটা সময় পর্ণার জন্য ঈশাকে কলেজ থেকে বের হয়ে যেতে হয়েছিল। পর্ণার উপর তাই আক্রোশ রয়েছে ঈশার। আর এবার তাই পর্ণার বর সৃজনকে কেড়ে নিতে উদ্যত হয়েছে সে। এমনটা চায় কৃষ্ণাও। পর্ণার শাশুড়ির আদেশে পর্ণাকে উত্যক্ত করার জন্য ঈশা সৃজনের জন্য চিজ অমলেট বানিয়ে নিয়ে আসে। আর তা দেখতে পেয়ে যায় পর্ণা। নিজের বন্ধুকে উচিত জবাব দেয় সে। এমনকী ঈশার বানানো চিজ-অমলেট মুখে দেয়না সৃজন।‌ এমনকী সে বলে দেয় যেন তার জন্য কখন‌ও রান্না না করে ঈশা।

Ratna Adhikary