Bangla Serial

Jagaddhatri: অবশেষে মেহেন্দিকে শায়েস্তা করল জগদ্ধাত্রী! টিভির আগেই ফাঁস তুলকালাম পর্ব

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যতগুলি ধারাবাহিকগুলি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের ভীষণ প্রিয় একটি ধারাবাহিক। টিআরপি তালিকাতেও দীর্ঘদিন ধরে কামাল করে চলেছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকটি ধারাবাহিকভাবে টিআরপি তালিকা এই মুহূর্তে প্রথম স্থান দখল করে চলেছে। টিআরপি তালিকায় রাজত্ব করা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া এই ধারাবাহিকের ভয়ে তটস্থ। শুরু থেকেই জি বাংলার প্রত্যেকটি ধারাবাহিককে টেক্কা দিয়ে সবার উপরে জায়গা করে নিয়েছে এই জগদ্ধাত্রী। নারী কেন্দ্রিক এই ধারাবাহিকটি বিশেষভাবে দর্শকদের আকর্ষিত করেছে।

এই ধারাবাহিকের মূল আকর্ষণ হচ্ছে নায়িকা জগদ্ধাত্রী। এই ধারাবাহিকের দর্শকপ্রিয়তার অন্যতম কারণ হচ্ছে এই ধারাবাহিকের নায়িকা কিন্তু আর পাঁচটা নায়িকার মতো শান্তশিষ্ট নয়! সে দামাল, অপ্রতিরোধ্য ! তার অ্যাকশনের সামনে দাঁড়াতে পারেনা কেউ। ঘরের ভিতরে যেমন সে ন্যায্য কথা বলে তেমনই ঘরের বাইরেও সে কিন্তু দুর্নিবার।

উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী অথবা অ্যাকশান কুইন জ্যাস সান্যাল। জগদ্ধাত্রী আদতে একজন বাড়ির বউ। আবার সেই কিন্তু বাড়ির বাইরে জ্যাস সান্যাল রূপে অপরাধীদের ত্রাস।এই জ্যাসের জীবনের প্রধান শত্রু উৎসব এবং মেহেন্দি। উৎসব হচ্ছে সম্পর্কে জ্যাসের প্রাক্তন প্রেমিক তথা বর্তমানে দেওর আবার সৎ বোন মেহেন্দির বোনের বর‌ও বটে। উৎসব এবং মেহেন্দি চায় জগদ্ধাত্রী এবং তার স্বামী স্বয়ম্ভুর ক্ষতি করতে।

জগদ্ধাত্রীর সৎ বোন মেহেন্দি সদাই জগদ্ধাত্রীকে সবার সঙ্গে ছোট করার চেষ্টা করে। জগদ্ধাত্রীকে ভীষণ রকমের হিংসা করে সে। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে জগদ্ধাত্রী মেহেন্দিকে বলছে, এই পরিবারটা কিন্তু একদম অন্যরকম আর তুই সেখানে সত্যি করেই একটা কলতলা কালচারের। ব্যাস এই কথা জগদ্ধাত্রীর মুখে শুনতেই ফুঁসে ওঠে মেহেন্দি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।