Bangla Serial

Anurager Chhowa: সূর্যকে কিডন্যাপারের থেকে বাঁচিয়ে হাসপাতালে নিয়ে গেল দীপা! ভালোবাসা দেখে নিজের ভুল বুঝল সূর্য

দীপার থেকে সোনা-রূপাকে দূরে করতে গিয়ে সন্তানদের বিপদে ফেলল সূর্য। বেশকিছুদিন ধরে জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) একটানা একই গল্প দেখানোর ফলে দর্শকরা বিরক্তি প্রকাশ করছে। বহুদিন ধরেই সকলে অপেক্ষায় সূর্য (Surjo)দীপার (Dipa) মিল দেখার জন্য। কিন্তু তা কোনওমতেই সম্ভব হচ্ছে না। যার জন্যই ধারাবাহিকের প্রতি দর্শকদের ভালোবাসা ক্রমশ কমছে, এরফলেই টিআরপির প্রথম স্থানে থাকা মেগা চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে চলে এসেছে।

যদিও বর্তমানে গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বোঝা যাচ্ছে খুব শীঘ্রই ধারাবাহিকে আসতে চলেছে এক নতুন মোড়। সূর্য ও দীপার ভুল বোঝাবোঝির মাঝে পরে বর্তমানে শোচনীয় অবস্থা সোনা (Sona)রূপার (Rupa)। ধারাবাহিকে সোনা-রূপার এন্ট্রি গল্পকে আরও চমকপ্রবণ করেছে। আমরা জানি, সূর্য ও দীপার মধ্যে আজ যে সমস্যা, তার মূল কারণ হল মিশকা। মিশকাই ইচ্ছা করে সূর্যকে ভুল রিপোর্ট দেখিয়ে দীপাকে সূর্যের জীবন থেকে সরাতে চেয়েছিল।

দুর্ঘটনার মুখে দীপা

মিশকার সেই রিপোর্টের উপর বিশ্বাস করে সোনা ও রূপা কবির ও দীপার মেয়ে, এমনটা মনে করে সূর্য। সম্প্রতি সূর্য সোনা-রূপাকে নিজের কাছে আনার জন্য দীপার থেকে দূরে নিয়ে গিয়ে নতুন জীবন শুরু করতে যায় সূর্য। এদিকে দীপা সোনা-রূপার খোঁজে বেরিয়ে পরে। বহু চেষ্টায় দীপা সন্তানদের কাছে গেলে দুজনেই দিপাকে মা বলে অস্বীকার করে। আর তারপরই দীপার সাথে ঘটে বড় দুর্ঘটনা। দীপাকে হাসপাতালে ভর্তি করা হয়।

কিডন্যাপারের হাতে সোনা-রূপা

সূর্য নিজেই আহত দীপার চিকিৎসা করে। দীপার পর তাদের সন্তান সোনা-রূপাও বিপদের মুখে পরে। যে গ্রামে সোনা-রূপা থাকে, সেই গ্রামে এক কিডন্যাপারের খুব প্রকোপ বেড়েছে। সে ছোট ছেলে – মেয়েদের কিডন্যাপ করে দূরে বিক্রি করে দেয়। সোনা- রূপার খোঁজ পেয়ে সেই কিডন্যাপার দুই মেয়েকে কিডন্যাপ করতে তাদের বাড়ি যায়। সোনা ও রূপাকে কিডন্যাপ করতে যাবে, এমন সময় সেখানে সূর্য এসে উপস্থিত হয়।

সূর্যকে কিডন্যাপারের থেকে বাঁচায় দীপা

বেশকিছুক্ষন ধরে সূর্যের সঙ্গে ওই কিডন্যাপারের ধস্তাধস্তি হয়। সেই ধস্তাধস্তিতে মাথা ফেটে যায় সূর্যের। এদিকে হাসপাতাল থেকে দীপা সোনা-রূপার কাছে চলে আসে। পরে দীপাই সূর্যকে বাঁচিয়ে হাসপাতালে ভর্তি করে। এমনটাই আশা করছেন দর্শক। সূর্যকে বাঁচিয়ে হাসপাতালে ভর্তি করে সোনা-রূপাকে নিজের কাছে নিয়ে চলে আসে দীপা। এবার এটাই দেখার, দর্শকদের এই ইচ্ছা কতটা পূরণ হয়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।