Bangla Serial

Serial End: খেলনা বাড়ি না মুকুট মিলির আগমনে বন্ধ হচ্ছে কোন ধারাবাহিক? চ্যানেল নিল সিদ্ধান্ত

বাংলা টেলিভিশনের (Bengali Television) এখন অজস্র সব ধারাবাহিকের ভিড়। নতুন নতুন ধারাবাহিক যেমন আসছে তেমন‌‌ই টপাটপ আবার বন্ধ হয়ে যাচ্ছে পুরনো সব ধারাবাহিক। আর পুরনো ধারাবাহিক বন্ধ হতেই সেই জায়গায় চলে আসছে নতুন ধারাবাহিক। আর নতুন ধারাবাহিকের মধ্যে দিয়ে আসছেন নতুন নতুন অভিনেতা-অভিনেত্রীরা। আবার কখনও ফিরছেন পুরনো তারকারাও।

উল্লেখ্য, জি বাংলাতে আসতে চলেছে নতুন ধারাবাহিক মিলি। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে ফিরছেন আলতা ফড়িং খ্যাত অভিনেত্রী খেয়ালী মন্ডল। তিনি ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসের হাত ধরে এই ধারাবাহিকের মূল নায়িকা চরিত্রে ফিরছেন। আর এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় থাকছেন ওয়েব সিরিজের জনপ্রিয় অভিনেতা অনুভব কাঞ্জিলাল। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রোমো দর্শকদের মনে ধরেছে।

তা মিলিকে জায়গা করে দিতে বন্ধ হবে কোন ধারাবাহিক? এই মুহূর্তে এই ধারাবাহিককে জায়গা করে দিতে যে দুটি ধারাবাহিক বন্ধ হয়ে যাবে বলে শোনা যাচ্ছে তাদের মধ্যে অন্যতম হল জি বাংলার খেলনা বাড়ি এবং মুকুট ধারাবাহিকটি। এই মুহূর্তে রাত নটার স্লটে মিলি ধারাবাহিকটিকে দেওয়া হয়েছে বলে জানিয়েছে চ্যানেল। কিন্তু এই মুহূর্তে রাত ৯ টার স্লটে খেলনা বাড়ি ধারাবাহিকটি দেখানো হচ্ছে। তাহলে নতুন ধারাবাহিকের জন্য কী বন্ধ করে দেওয়া হবে মিতুল ইন্দ্রর ধারাবাহিক?

এই বিষয়ে অবশেষে জানা গেছে, না খেলনা বাড়ি এখন চলবে‌। এই মুহূর্তে বন্ধের কোন‌ও সম্ভাবনা নেই। শুধুমাত্র মুকুট ধারাবাহিকের রাত ১০ কার স্লটে এই ধারাবাহিকটি চলে যাবে। কিন্তু খেলনা বাড়ি নয় জানা গেছে, বন্ধ হয়ে যেতে চলেছে শ্রাবণী ভূঁইয়ার ধারাবাহিক মুকুট। রাত দশটার স্লটে এতদিন পর্যন্ত সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিকটি।

উল্লেখ্য, ব্লুজ প্রোডাকশনের এই ধারাবাহিকটির ভিন্নধর্মী গল্প হলেও আপাতত বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে।টিআরপিতে খারাপ পারফরম্যান্সের জন্য বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি।চ্যানেল প্রযোজনা সংস্থাকে জানিয়েছিল যদি মুকুট ধারাবাহিকটি পাঁচের ওপর টিআরপি নম্বর আনে তাহলে এই ধারাবাহিক বন্ধ করা হবে না। কিন্তু মুকুট ধারাবাহিকটি তা করে দেখাতে পারেনি। আর তাই বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি।

Titli Bhattacharya