Bangla Serial

Honey Bafna: পর্দার তান্ত্রিক বাস্তব জীবনে ঘোরতর নাস্তিক! মুখ খুললেন হানি বাফনা

তিনি বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেতা। বাংলা টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে তার তুমুল জনপ্রিয়তা। তিনি বাংলা টেলিভিশনের অন্যতম প্রতিভাবান ও জনপ্রিয় একজন অভিনেতা। তবে অভিনেতা নন, তিনি প্রথমে একজন মেডিকেল রিপ্রেজেন্টেটিভ হিসেবে কাজ করেন। পরে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

বাংলা ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেতা। প্রথমে জুনিয়র আর্টিস্ট হিসাবে কাজ করে ধীরে ধীরে এই অভিনেতা বাংলা টেলিভিশনের প্রথম সারির অভিনেতা হয়ে উঠেছেন। স্টার জলসার পর্দায় তুমি আসবে বলে ধারাবাহিকে ডাঃ ভিভান চক্রবর্তীর নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর ভক্তের ভগবান শ্রীকৃষ্ণে ‘বলরাম’ চরিত্রে এবং জি বাংলার জনপ্রিয় পারিবারিক ধারাবাহিক বকুল কথায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন।

তবে দ্বারকানাথ গঙ্গোপাধ্যায় হিসেবে জলসার প্রথমা কাদম্বিনীতে তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এই নায়ককে অন্তিম বার দেখা গিয়েছিল সোহাগ জল ধারাবাহিকে। আর সেই ধারাবাহিক বন্ধের পর ফের একটা নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন হানি বাফনা। অবাঙালি এই অভিনেতা কিন্তু বাঙালি অভিনেতা হিসেবে দারুণ জনপ্রিয়।

বহুকাল ধরেই বাংলা টেলিভিশনের দুনিয়ায় আধ্যাত্মিক এবং ভক্তিমূলক ধারাবাহিকের ভীষণ কদর। আর সেই রকমই একটি ধারাবাহিক নিয়ে এবার ফিরছেন হানি । এই ধারাবাহিকেও মুখ্য বিষয় হচ্ছে তারা মায়ের গল্প। যেখানে দেখানো হবে বিয়ের পর এই ধারাবাহিকের নায়ক এবং নায়কের বাবা সিদ্ধিলাভ করার জন্য নায়িকাকে বলি দিতে যাচ্ছে। আর এবার তান্ত্রিকের চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

যদিও হানি জানিয়েছেন, এই চরিত্রটি তার ব্যক্তিগত জীবন থেকে বহু দূরের একটি চরিত্র। তিনি বাস্তব জীবনে এই সব একেবারেই মানেন না। তিনি ঘোরতর নাস্তিক। তিনি একজন জৈন। তার বাড়িতে দিওয়ালিতে পুজো হয়। মন থেকে না চাইলেও শুধুমাত্র বাবা, মা, বোনের জন্য নিয়মরক্ষা করতে পুজো করেন তিনি। আর সেই কারণেই একজন কালী সাধক হিসেবে তার এই চরিত্রটির জন্য বেশি করে প্রস্তুতি নিতে হচ্ছে। সান বাংলার পর্দায় আসন্ন এই ধারাবাহিকটির নাম শ্যামা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।