Bangla Serial

Zee Mahalaya: দুঃসংবাদ! জি বাংলার মহালয়ায় চান্স পেলেন না এই সিরিয়ালের কেউ

আসন্ন বাঙালির দুর্গাপুজো (Durga Puja)। আর ইতিমধ্যেই সেই দুর্গা পুজোকে কেন্দ্র করে বিভিন্ন চ্যানেলে সাজো সাজো রব পড়ে গেছে। মহালয়া (Zee Mahalaya) বলে কথা। এই মহালয়া থেকেই যে বাঙালির উৎসবের সূচনা হয়। পিতৃপক্ষের অবসানে মাতৃপক্ষের সূচনায় দূর্গা পূজার প্রারম্ভ হয়ে যায়।

রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের চন্ডীপাঠের পাশাপাশি টেলিভিশনের পর্দায় জায়গা করে নেন একাধিক নায়িকারা দেবী রূপে। এই বছর ফের একবার টেলিভিশনের নায়িকারা ধরা দিতে চলেছেন দেবী রূপে। মহালয়ার সকালে টেলিভিশনের পর্দায় মাতৃ বন্দনা দেখার জন্য ভীষণ রকম উৎসুক দর্শকরা। ইতিমধ্যেই কোন চ্যানেলে কোন নায়িকা দেবীরূপে আসতে চলেছেন তা নিয়ে ভীষণ রকমের কৌতূহলী দর্শকরা।

উল্লেখ্য, এই বছর জি বাংলার পর্দায় শুভশ্রী গাঙ্গুলী নয় বরং দেবী দুর্গা হিসেবে এই বছর ধরা দিতে চলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে অভিনেত্রীর কথাবার্তাও প্রায় চূড়ান্ত হয়ে গেছে। এই বছর এই অভিনেত্রী দেবী দুর্গা রূপে দেখার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছেন দর্শকরা। এই চ্যানেলেই করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে তীব্র জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী।

তবে দিতিপ্রিয়া একা নন, এই বছর দেবীর বিভিন্ন রূপে ধরা দেবেন জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের নায়িকারা। জগদ্ধাত্রী, ইচ্ছে পুতুল, মুকুট, ফুলকি, সোহাগ জল, রাঙা বউ, নিম ফুলের মধু বিভিন্ন ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের এই বছর দেখা যাবে জি বাংলার মহালয়ায়। আর তা নিয়ে ভীষণ রকমেরই উচ্ছ্বসিত দর্শকরা।

mon dite chai, Zee Bangla, Bengali serial, new episode, মন দিতে চাই, জি বাংলা, বাংলা সিরিয়াল, ফুলশয্যা

কিন্তু এই বছর জি বাংলার তরফে ডাক পায়নি একটি ধারাবাহিক। ঋত্বিক মুখার্জি ও অরুণিমা হালদারের ধারাবাহিক মন দিতে চাই থেকে এই বছর মহালয়ার জন্য ডাক পাননি কেউ। কিন্তু এর পিছনে কি কারণ রয়েছে তা জানেন না এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। আর এই খবর জানতে পেরে দৃশতই দুঃখিত এই ধারাবাহিকের ভক্তরা।

Ratna Adhikary