Connect with us

    Bangla Serial

    গায়ে হলুদের সকালেই ময়ূরী জেনে গেলো মেঘনীলের বিয়ে! ইচ্ছেপুতুলে আগাম ধামাকা পর্ব প্রকাশ্যে!

    Published

    on

    megh nil gini

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলে (Icche Putul) হচ্ছে নীল এবং মেঘের বিয়ে। বাড়ির সকলের ইচ্ছের কথা ভেবেই বিয়েতে রাজি হয়েছে দুজনে। কিন্তু মন মানছে না কিছুতেই। মেঘ নীলকে সকলের কথা ভেবে জানিয়ে দিয়েছে তাদের সম্পর্কটা হওয়ার নয়, তাই তাদের উচিত তাদের জীবনের গতিপথ ধীরে এগিয়ে যাওয়া। মেঘের কথায় রাজিও হয়েছে নীল কিন্তু মেঘের কার সঙ্গে বিয়ে হচ্ছে সে আদৌ ঠিক কিনা সে সমস্ত চিন্তাই এখন ডানা বেঁধেছে নীলের মাথায়।

    ওদিকে গিনি আর জিষ্ণু দুজনেই চেষ্টা করছে নীল এবং মেঘ দুজনেরই পাশে থাকার। সকলেই খুশি এই বিয়ে নিয়ে কিন্তু মেঘের বিয়ের জন্য বাড়িতে ফিরে এসেছে ময়ূরী। সেও জানতে চায় আসলে পাত্রকে। প্রথমে সে সন্দেহ করেছিল আসলে নীলের সঙ্গেই বিয়ে হচ্ছে মেঘের কিন্তু পরে রূপ তাকে জানায় যে নীলেরও অন্যত্র বিয়ে ঠিক করেছে এবং সে পাত্রী যে মেঘ নয় তাও জানায় রূপ। সেই কথায় নিশ্চিন্ত হলেও মেঘ খুশি থাকবে জেনে আনন্দে নেই ময়ূরী।

    রূপকে ময়ূরী জানায় নীলের পরিবারের ওপর নজর রাখতে। ওদিকে গায়ে হলুদের দিন হয় আরেক চমক। ছেলের বাড়ি অর্থাৎ নীলের বাড়িতে গায়ে হলুদ চলছে সেই সময় ভুল করে মেঘের নাম বলে ফেলে নীলের মা। সেই কথা শুনে অবাক হয় নীল যদিও পরক্ষনেই সেই কথা ঘুরিয়ে সেন তিনি। ওদিকে মন খুশি নৌ মেঘেরও। বাড়িতে হলুদ আসতে দেরি হচ্ছে দেখে সন্দেহ করে ময়ূরী। মধুমিতা দেবীকে বলে ছেলের বাড়ির নম্বর দিতে যাতে সে কথা বলে নিতে পারেন তারা কতদূর আছেন।

    ময়ূরীর কথা শুনে মধুমিতা দেবী বুঝে যান যে ময়ূরী ছেলের ব্যাপারে জানার জন্যই ছেলের নম্বর চাইছে তাই তাকে আটকে দেন মধুমিতা। তিনি বলেন ছেলের বাড়ি বলেছে তারা শীঘ্রই আসছে। সে কথা শুনে আর কিছু করতে পারেনা ময়ূরী। ওদিকে গিনিকে আসতে দেখে মেঘ তাকে জিজ্ঞাসা করে নীলের ব্যাপারে।

    আরো পড়ুন: টিভিতে সম্প্রচারের আগেই ফাঁস জলসা পরিবার অ্যাওয়ার্ড শো-এর রেজাল্ট! কোন পরিবারের মাথায় উঠলো সেরার সেরা শিরোপা?

    ঠিকঠাকভাবে নীলের গায়ে হলুদের অনুষ্ঠান মিটেছে কিনা জানতে চায় মেঘ সেই কথা শুনে গিনি বুঝে যায় কষ্ট পাচ্ছে মেঘ। সে মেঘকে জানায় সব ঠিক করে মিটে গেছে। সেই কথা শুনে একটা মৃদু হাসি দেয় মেঘ যা দেখে গিনি মনে মনে ভাবে আর একটু কষ্ট কর তারপর সব ঠিক হয়ে যাবে। তারপর তারা সারা জীবন একসঙ্গে থাকতে পারবেন। তো কি মনে হয় আপনাদের ময়ূরী কি মেঘের বিয়েটা ঠিক মতো হতে দেবে নাকি আবার সমস্যার সৃষ্টি করবে মেঘের জীবনে।