Connect with us

    Bangla Serial

    টিভিতে সম্প্রচারের আগেই ফাঁস জলসা পরিবার অ্যাওয়ার্ড শো-এর রেজাল্ট! কোন পরিবারের মাথায় উঠলো সেরার সেরা শিরোপা?

    Published

    on

    star jalsha best family.

    অপেক্ষা শেষ। আসে গেছে স্টার জলসার (Star Jalsha) সেরা পরিবার অ্যাওয়ার্ড। ভোটিং পর্ব এবং প্রোমো মুক্তির পরই জানা গেছিল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের শুটিংয়ের তারিখ। ফেব্রুয়ারির ৭ এবং ৮ তারিখে হয়ে গেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের নাচের শুটিং। যেখানে আপনাদের সকল প্রিয় ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীদের দেখা গেছে একসঙ্গে।

    রানী এবং দুর্জয়, শ্রাবণ সঙ্গে ওম, কথা আর অগ্নিভ, চিনি এবং দ্রোণ সহ সমস্ত স্টার জলসার সমস্ত জুটিকে একসঙ্গে গানের তালে পা মেলাতে দেখা গেল অনুষ্ঠানে। তাছাড়াও গান এবং অসাধারণ কমেডি, সব মিলিয়ে জমজমাট স্টার জলসা সন্ধ্যে। তবে কি হল প্রিয় বৌমা, কে জিতলো সেরা বরের পুরস্কার, কারা হলেন ২০২৪ সের সেরা জুটি এবং কোন পরিবারের কাছে গেল সেরা পরিবারের অ্যাওয়ার্ড?

    জানা গেছে ২০২৪ প্রিয় শ্বশুরের পুরস্কার পেয়েছেন প্রবীর সেনগুপ্ত অর্থাৎ দীপার শশুর এবং সত্যকিংকর ঘোষ অর্থাৎ ঐশানির শশুর। এই বছর প্রিয় শাশুড়ির অ্যাওয়ার্ড পেয়েছেন তোমাদের রানীর শুক্লা এবং অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে লাবণ্য সেনগুপ্ত। এই বছর অর্থাৎ ২০২৪ সের প্রিয় ছেলের অ্যাওয়ার্ড পেয়েছেন অনুরাগের ছোঁয়ার সূর্য সেনগুপ্ত এবং সন্ধ্যাতারার আকাশনীল।

    ২০২৪ এর সেরা খলনায়ক এবং খলনায়িকা পুরস্কার নিয়েও ছিল অনেক প্রতিযোগিতা যদিও এই বছরের সেরা খলনায়িকা হয়েছেন মিশকা এবং হরগৌরী পাইস হোটেলের মিতালী ঘোষ। সেরা খলনায়কের দাবিদারও হয়েছেন ২ জন। হরগৌরী পাইস হোটেলের প্রভাকর ঘোষ এবং স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB র কৃপাণ ব্যানার্জী।

    ২০২৪ স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রিয় বৌমা হয়েছেন অভিনেত্রী স্বস্তিকা অর্থাৎ অনুরাগের ছোঁয়ার দীপা সেনগুপ্ত। প্রিয় নবাগতার পুরস্কার পেয়েছেন তোমাদের রানী ধারাবাহিকের রানী, গীতা LLB র গীতা এবং তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের পারু। এই বছরের প্রিয় নবাগত হয়েছেন দুর্জয়। গীতা LLB র স্বস্তিক। প্রিয় খুদে সদস্য হয়েছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সোনা, রূপা।

    প্রিয় ভাই হয়েছেন সূর্যের ভাই জয় সেনগুপ্ত এবং প্রিয় জামাই হয়েছে তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের দেব। এই বছরের সেরা মিষ্টি সম্পর্ক হয়েছে সন্ধ্যাতারা ধারাবাহিকের সন্ধ্যা এবং মাঠান। প্রিয় ট্রেন্ড স্টার হয়েছেন অর্জুন এবং প্রিয় স্টাইল সদস্যের পুরুষের পুরস্কার পেয়েছেন কথা ধারাবাহিকের অগ্নিভ অর্থাৎ সাহেব ভট্টাচার্য্য এবং মেয়ের পুরস্কার পেয়েছেন লাভ বিয়ে আজ কালের শ্রাবণ অর্থাৎ তৃণা সাহা। প্রিয় দাদা হয়েছেন ওম।

    আরও পড়ুনঃ তুমিই আমার টেডি বিয়ার! সম্পর্কের চার বছরে শ্বেতাকে প্রেমের ইস্তাহার রুবেলের!

    এই বছরের আদর্শ দম্পতি হয়েছেন রামপ্রসাদ ধারাবাহিকে রাম প্রসাদ এবং শর্বানী। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সেরা জুটি হয়েছে তোমাদের রানী ধারাবাহিকের দুর্জয় এবং রানী। ২০২৪ স্টার জলসা সেরা পরিবার অ্যাওয়ার্ড পেয়েছেন তোমাদের রানী ধারাবাহিক। তো আপনারা কারা তোমাদের রানী ধারাবাহিকে সমর্থন করেছিলেন? এইবছর মতো শেষ হল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড আবার অপেক্ষা এক বছরের।