Connect with us

    Bangla Serial

    তুমিই আমার টেডি বিয়ার! সম্পর্কের চার বছরে শ্বেতাকে প্রেমের ইস্তাহার রুবেলের!

    Published

    on

    rubel and sweta

    আজকের দিনে সবাই জানেন প্রেমের মাস ফেব্রুয়ারি, উদযাপনের মাস ফেব্রুয়ারি।‌ বলাইবাহুল্য এই বিশেষ দিনে সবাই সবার ভালোবাসার মানুষকে বিশেষ বিশেষ উপভারে ভরিয়ে দেন। এখন রোজ রোজ‌ই কোন‌ও না কোন‌ও দিন উদযাপন হয়।‌ কোনদিন গোলাপ, কোনোদিন চকোলেট, আবার কোনোদিন টেডি ডে সেলিব্রেট করা হয়ে থাকে। আর এই সবদিনের চূড়ান্ত উদযাপন হল ১৪ই ফেব্রুয়ারি।

    টলিপাড়ায় তারকারা অনেক সময়‌ই একে একে প্রেমে পড়েছেন। আর সেই রকমই প্রেম করছেন টলিপাড়ার জনপ্রিয় দুই মুখ রুবেল এবং শ্বেতা। তারা প্রেম করছেন বেশ অনেকদিন ধরেই।গত বছর একটি সাক্ষাৎকারে অভিনেতা রুবেল দাস জানিয়েছিলেন, “আগেরবার ভ্যালেন্টাইন্সডে-র দিন একসঙ্গে চকোলেট, গোলাপ, টেডি সব দিয়েছিলাম। এবার দেখি কতটা কী করা সম্ভব হয়। এখন দেখার কবে সময় বের করতে পারি।

    আর এই বছর তিনি নিজের প্রেমিকাকে নিয়ে কলম ধরলেন। সমাজ মাধ্যমে তিনি টেডি ডে উপলক্ষে শ্বেতার ছবি দিয়ে লেখেন, ‘হ্যাপি টেডি ডে মাই লাভ!’ উল্লেখ্য, যমুনা ঢাকি ধারাবাহিকের হাত ধরে শুরু হয়েছিল প্রেমের। বর্তমানে একে অপরের সঙ্গে গাঢ় গভীর প্রেমের সম্পর্কে আবদ্ধ যমুনা ঢাকি ধারাবাহিকের নায়ক রুবেল দাস ও নায়িকা শ্বেতা ভট্টাচার্য।

    দুজনেই ফের টিভির পর্দায় ফিরেছেন। রুবেল অভিনয় করছেন নিম ফুলের মধুতে। শ্বেতা ফিরেছেন কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে। শ্বেতা-রুবেলের প্রেমের জল্পনায় গতবছর শিলমোহর পড়েছে। জন্মদিন থেকে থেকে দুর্গাপুজো সব কিছুই তারা একসঙ্গে উদযাপন করতে পছন্দ করেন।

    আরও পড়ুনঃ দুঃসংবাদ! শুটিংয়ে অসুস্থ হয়ে লুটিয়ে পড়েন, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল মহাগুরু মিঠুন চক্রবর্তীকে!

    অভিনেতা জানিয়েছিলেন যমুনা ঢাকি সিরিয়াল শুরুর অনেক আগে থেকেই পরিচয় ছিল তাদের। বারাসাতে একই নাচের গ্রুপে নাচ শিখতেন তাঁরা আর সেখান থেকেই পরিচয়। একে অপরের সঙ্গ চুটিয়ে উপভোগ করছেন তাঁরা। বিয়ের চিন্তাভাবনাও রয়েছে তাঁদের!