Bangla Serial

Kar Kache Koi Moner Kotha: সন্দেহের উর্ধ্বে নয় কেউ! ‘ব্যাঁকা মুখী’ প্রতীক্ষার নামেও শিমুলকে খু’নে’র ষড়যন্ত্রের অভিযোগ করল বিপাশা! শাস্তি চাইছেন দর্শকরা

জি বাংলার পর্দায় চলা কিছু কিছু ধারাবাহিক থেকে এখন কার্যত চোখ সরানো দায় হয়ে গেছে। আর তার মধ্যে অন্যতম হল জি বাংলার (Zee Bangla ) ধারাবাহিক কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকটি এখন চুম্বকের মতো আকর্ষণ করছে দর্শকদের। বাঙালি দর্শকরা এখন এই ধারাবাহিকটি না দেখে থাকতে পারছেন না। আর এই পরিমাণ দর্শকপ্রিয়তার কারণেই এই ধারাবাহিকটি এই মুহূর্তে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে ফেলেছে।

এই ধারাবাহিকটির গল্প এতটা দর্শকদের মনোরঞ্জন করবে তা ভাবা যায়নি। কারণ শুরুর দিকে কিন্তু বেশ ভালো রকমেরই কটাক্ষের মুখোমুখি হতে হয়েছিল এই ধারাবাহিককে। বলা বাহুল্য প্রাথমিক সময়ে এই ধারাবাহিককে ঘিরে এতটাই বিতর্ক ঘনীভূত হয়েছিল যে আশা করাই যায়নি এই ধারাবাহিক এতটা সাফল্য পাবে। কিন্তু ধীরে ধীরে এই ধারাবাহিকের বাস্তব প্লট মেনে নিয়েছে বাঙালি দর্শক।

এই ধারাবাহিকে এই মুহূর্তের গল্প অনুযায়ী দেখানো হচ্ছে পরাগ পলাশ প্রতীক্ষা মিলে শিমুলের সিদ্ধিতে বি’ষ মিশিয়ে শিমুলকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেছিল। শিমুলকে দুচোখে সহ্য করতে পারেনা পলাশের হবু স্ত্রী প্রতীক্ষা। সব সময় শিমুলের ক্ষতিসোধন করতে তৎপর সে। তার চোখ মুখ দাঁত খিঁচিয়ে কথা বলা দর্শকদের একেবারেই না পসন্দ। শিমুলকে সিদ্ধির গ্লাস এগিয়ে দিয়েছিল সেই।

প্রতীক্ষাকে বাঁচানোর জন্য তাকে হাসপাতাল থেকে বাড়ি চলে যেতে বলেছিল পলাশ। কিন্তু বিপাশা স্পষ্ট কথায় বলে দিয়েছিল এখানে যারা উপস্থিত হয়ে রয়েছে তারা কেউই সন্দেহের উর্ধ্বে নয়। তাই থানায় অভিযোগ হবে প্রত্যেকের নামে। যে চলে যাবে তার নামেও হবে। আর সেই মোতাবেক পরাগ, পলাশের সামনেই প্রতীক্ষার নাম নেয় বিপাশা এবং পুলিশ অফিসারকে বলে তারা সন্দেহ করছে এই কুকর্মের সঙ্গে জড়িত রয়েছে সেও। দর্শকরাও চাইছেন যেন প্রতীক্ষাকে উপযুক্ত শাস্তি দেওয়া হয়।

যে বিষয়টা এই মুহূর্তে দর্শকদের মনে খটকা দিচ্ছে সেটা হল, এই ধারাবাহিকে দেখানো একটি চরিত্র। যাকে প্রোমোতে পজিটিভ হিসেবে দেখানো হলেও বর্তমানে নেগেটিভ চরিত্র হিসেবে দেখানো হচ্ছে। এই ধারাবাহিকের প্রোমোতে পাঁচ ইয়ারি গল্প দেখানো হবে বলে জানানো হয়েছিল। আর সেই পাঁচ জনের মধ্যে ছিল শিমুল, বিপাশা, সুচরিতা, শীর্ষা, প্রতীক্ষা। কিন্তু ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই দর্শকরা প্রতীক্ষাকে নেগেটিভ চরিত্রেই দেখছেন। শিমুলের ক্ষতি করার জন্য তৎপর প্রতীক্ষা।

Nira