Bangla Serial

অনুরাগের মহাপর্বে চাঁদের হাট! রূপার আরোগ্যে উৎসবে মেতে উঠল গোটা টেলিপাড়া! আজকের সেলিব্রেশনে থাকছেন কারা? দেখতে ভুলবেন না!

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। জীবনে চড়াই-উৎরাই পেরিয়ে অবশেষে ভাল সময় এসেছে দীপার জীবনে। একেবারে সুস্থ রূপা। ডক্টর স্মিথ আর অর্জুনের তৎপরতায় একশ শতাংশ সফল অপারেশন। তাই অর্জুন একটি সেলিব্রেশনের আয়োজন করেছে।

মূলত রূপার আরোগ্য কামনায় এই আয়োজন। উপরি পাওনা দোল। সকলের উপস্থিতিতে হই হই করে দোল উৎসব পালন করছে গোটা সেনগুপ্ত পরিবার। অনেকদিন পর জীবনে খানিকটা হলেও স্বস্তি এসেছে সকলের। এদিন জয়-উর্মি, অর্জুন-দীপা, কাকীয়া-কাকু, ভিক্টর-তিস্তা সকলে মিলে নাচের ছন্দে মেতে উঠেছে।

রূপা আরোগ্য সেলিব্রিট করতে তাই দোলের দিনে উৎসবের আয়োজন করেছে। বিশাল বড় করেছি পালন হচ্ছে উৎসব। চলছে অহরহ লোক সমাগম। এদিন আমন্ত্রিত ইরা আর সূর্যও। তবে ইরার স্বামীর সঙ্গে পরিচয় হয়নি দীপার। তাই এই শুভদিনে সৌজন্যে বিনিময় করতে মুখোমুখি হবে সূর্য-দীপা।

তবে এদিন অর্জুনের ভেন্যুতে বসেছিল চাঁদের হাট। প্ৰখ্যাত গায়ক শোভন। তার গানের তালে তালে পা মিলিয়েছে সেনগুপ্ত পরিবারের সকলে। এছাড়াও তরকাদের মধ্যে পারফর্ম করেছেন ‘তুমি আশে পাশে থাকলে’ খ্যাত পার্বতী আর দেব। দোলের দিনে তাদের পারফরমেন্স ছিল নজরকাড়া।

ভিক্টর আর জয়ের নাচ দেখেতো তাজ্জব সকলে। জামাই-শ্যালক জুটিতে মিলে কোমর দোলালো দেবচন্দ্রিমার সঙ্গে। এদিনের অনুষ্ঠানের অন্যতম মূল আকর্ষণ দেবচন্দ্রিমা। তাঁর সোলো পারফর্মমেন্স তাক লাগাতে সক্ষম সবাইকে। এদিনের অন্যতম মূল আকর্ষণ অদিতি দাসমুন্সির ভক্তিগীতি।

আরো পড়ুন: খারাপ খবর! জি বাংলায় নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে শেষ হয়ে যাচ্ছে দর্শকদের অতি প্রিয় ‌এই ধারাবাহিক!

দোল ভগবান কৃষ্ণের উৎসব। আর এই শুভদিনে তার গান ছাড়া ভাবাই যায় না। অদিতি এসে সেই কমিও মিটিয়ে দিলেন। শেষে মঞ্চে একসঙ্গে নাচল অর্জুন আর দীপা। চিরাচরিত হোলির গান ‘রং বরসে’-এ নেচে সূর্যের মুখোমুখি দীপা। গানের বাকিটা সূর্য আর ইরার পারফরমেন্স দেখে মাতোয়ারা আমন্ত্রিতরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।