Bangla Serial

কেয়া বাত! জগদ্ধাত্রীর আদলে এবার মোবাইল গেম! সর্বোচ্চ স্কোর করলেই পাবেন জ্যাস সান্যালের সঙ্গে দেখা করার সুবর্ণ সুযোগ

বাংলা ধারাবাহিকের আদলে গেমিং অ্যাপ! ভেবেছেন কখনও। না হিন্দি ধারাবাহিক না সিনেমা নিয়ে এই ধরনের অ্যাপ তৈরি হলেও বাংলা সিনেমা নিয়েও এখনও অব্দি তৈরি হয়নি এই ধরনের অ্যাপ। এবার সেটাই নিয়ে আসল জি বাংলা। জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। বর্তমানে সেই আদলেই নতুন গেম নিয়ে আসল জি বাংলা তবে ধারাবাহিকের আদলে না বলে বলা ভালো শুধু জগদ্ধাত্রী বা আপনাদের প্রিয় জ্যাস সান্যালের অনুকরণে তৈরি করা হয়েছে সেই গেম।

কি অবাক হচ্ছেন? তবে এটাই সত্যি। জি বাংলার সোনার সংসারের অঙ্কিতা পুরস্কৃত হওয়ার পরই এই সুঃসংবাদটি অভিনেত্রীকে দিয়েছিলেন অনুষ্ঠানের সঞ্চালক অভিনেতা আবির চট্টোপাধ্যায়। তবে সংবাদটি শুনে চমকে উঠেছিলেন খোদ জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা নিজেই। সকলের সামনে সেইদিনই লঞ্চ করা হয় এই গেমটি। এইদিন অভিনেতা আবির চট্টোপাধ্যায় অঙ্কিতাকে জানান “যদি বলি তোমার মতোই ট্রেনিং দিয়ে আরও একটা জগদ্ধাত্রী আমরা তৈরি করেছি। তাহলে কি তুমি সেটা বিশ্বাস করবে।”

যদিও অভিনেত্রীর মুখভঙ্গি দেখে এটা স্পষ্ট বোঝাই যায় অভিনেত্রী একদমই বিশ্বাস করেননি বিষয়টা। তবে অভিনেত্রী উত্তরে বলেন “..দেখি”। তখন অভিনেতা আবির চট্টোপাধ্যায় বলেন “আমরা যে জগদ্ধাত্রীর কথা বলছি সেও ওর মতোই অসাধারণ অ্যাকশন করে। অপরাধীদের পিছনে ছোটে। যাকে বলে একেবারে তাদের নস্তানাবুদ করে ছাড়ে। কি এখনও ঠিক বিশ্বাস হচ্ছে না তাই তো।” অভিনেত্রী উত্তরে বলেন না।

তখন অভিনেতা সঞ্চালক আবির চট্টোপাধ্যায় বলেন “তাহলে চক্ষু কর্ণের বিবাদ ভঞ্জন হোক। দেখাই সবটা তোমাকে।” তারপরই সামনের ক্রীনে আসে জগদ্ধাত্রী নামক মোবাইল গেমটি। যেখানেই শুরুতে দেখা যায় স্বয়ম্ভুর সঙ্গে কথা বলছে জগদ্ধাত্রী। তারপরই দেখা যায় কার্টুনের অনুরূপে তৈরি জগদ্ধাত্রী কলকাতার বিভিন্ন প্রান্তে অপরাধীর পিছনে ছুঁড়ছে জ্যাস। এছাড়াও এই গেমে রয়েছে একাধিক লেভেল। যেটা দেখে মুগ্ধ হয় সকলেই। এই গেমটি ইতিমধ্যেই ডাউনলোড করেছেন হাজারের বেশি মানুষ। এছাড়াও গেমটিতে দেওয়া হচ্ছে ৪.৪ রেটিং।

আরো পড়ুন: অনুরাগের মহাপর্বে চাঁদের হাট! রূপার আরোগ্যে উৎসবে মেতে উঠল গোটা টেলিপাড়া! আজকের সেলিব্রেশনে থাকছেন কারা? দেখতে ভুলবেন না!

তবে চমক এখানেই শেষ নয়, আরও আছে। অভিনেতা আবির এই বিষয়ে জানিয়েছেন “জগদ্ধাত্রী গেমিং অ্যাপ। এবার গেমিংয়ের দুনিয়াতেও ঝড় তুলতে আসছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল। আপনারাও পারবেন প্লে স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে। আর সবচেয়ে মজার বিষয় হল যে এই গেমটি খেলে সবচেয়ে বেশি স্কোর করবে, সে পেয়ে যাবে জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিকের সঙ্গে দেখা করার সুযোগ।” তখন অভিনেত্রীও জানিয়েছেন “আমিও অ্যাপটি ডাউনলোড করে গেমটি খেলবো বেশ ইন্টারেস্টিং লাগছে।”

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।