Bangla Serial

খারাপ খবর! জি বাংলায় নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে শেষ হয়ে যাচ্ছে দর্শকদের অতি প্রিয় ‌এই ধারাবাহিক!

টিআরপি (TRP) কারণে বেশ কয়েকটি ধারাবাহিক বিদায় নিচ্ছে পর্দা থেকে। সেই জায়গায় চ্যানেল নিয়ে আসছে বেশ কয়েকটি নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক সন্ধ্যাতারা। সেই জায়গায় স্টার জলসা নিয়ে এসেছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে হয়ে উঠেছে পর্দায় বেড়েছে ধারাবাহিকের টিআরপিও।

তেমনই জি বাংলায় একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিল ইচ্ছে পুতুল। তবে সময়ের সঙ্গে সঙ্গে কমেছে ধারাবাহিকের টিআরপি। ফলে পরিবর্তন করা হয়েছিল ধারাবাহিকের স্লটও কিন্তু তাতেও লাভ হয়নি বিশেষ। সেই কারণেই ১ বছর ২ মাসের মাথায় জি বাংলার পর্দা থেকে চিরতরে বিদায় নিয়েছে অর্গানিক স্টুডিও ধারাবাহিক ইচ্ছে পুতুল। আবার সেই স্থানে জি বাংলা নিয়ে এসেছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া।

তবে ইতিমধ্যেই এসেছে নতুন সংবাদ। জি বাংলায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক অষ্টমী। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ধারাবাহিকের দুটি ট্রেলার। ধারাবাহিককে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঋতব্রতা দে, অভিনেতা সপ্তর্ষি মৌলিক, কৌশিক চক্রবর্তী, সায়ন্তন সরকার সহ একাধিক অভিনেতা অভিনেত্রীরা। ধারাবাহিকে দেখানো হয়েছে অষ্টমী কৌশিক চক্রবর্তীর স্কুলের একজন শিক্ষিকা। তবে স্কুলে গিয়ে সে জানতে পারে গ্রামের মানুষকে ভর ওঠার নামে বকা বানাচ্ছে কৌশিক চক্রবর্তী। তারা প্রতিবাদ করায় তার ওপরই দেবী মূর্তি ফেলে দেন কৌশিক।

দৃষ্টিহারায় অষ্টমী কিন্তু তাকে পথ দেখায় স্বয়ং মা। ধারাবাহিকের এই প্রোমোটি দেখে ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহী দর্শকরা। তবে কোন ধারাবাহিকের জায়গায় নিতে চলেছে অষ্টমী? জানা গেছে জি বাংলার খেয়ালি মণ্ডল এবং অনুভব কাঞ্জিলাল অভিনীত ধারাবাহিক মিলি। ধারাবাহিকটি জি বাংলায় শুরু হয়েছিল রাত ৯ টায় কিন্তু টিআরপি কম থাকার কারণে ধারাবাহিকটি পেরে উঠছিল না স্টার জলসার ধারাবাহিকের সঙ্গে।

আরো পড়ুন: মিঠিঝোরায় বিরাট চমক! এবার স্যারের সঙ্গে বিয়ের পিঁড়িতে রাইয়ের ছোটবোন স্রোত! কী হতে চলেছে তার জীবনে?

ফলে পরিবর্তন করা হয় ধারাবাহিকের স্লট। বর্তমানে ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে রাত ১০ টায় কিন্তু প্রতিপক্ষে ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের জনপ্রিয়তার কাছেও অনায়াসেই বারবার পরাস্ত হয়েছে ধারাবাহিকটি। ফলেই বিশাল জনপ্রিয় তারকাদের সমাহার থাকলেও চ্যানেল নিয়ে ফেলেছে কঠিন সিদ্ধান্ত। জানা গেছে ৮-৯ মাসের মধ্যেই অষ্টমীকে জায়গা ছেড়ে দিতে বিদায় নিচ্ছে মিলি। ইতিমধ্যেই শেষ শুটিংয়ের তারিখ প্রযোজনা সংস্থাকে জানিয়ে দিয়েছে চ্যানেল। আপনাদের মধ্যে কাদের এই ধারাবাহিকটি ভালোলাগে?

mili arjun

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।