Bangla Serial

মিঠিঝোরায় বিরাট চমক! এবার স্যারের সঙ্গে বিয়ের পিঁড়িতে রাইয়ের ছোটবোন স্রোত! কী হতে চলেছে তার জীবনে?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় বাংলা ধারাবাহিক (Bengali Serial) ‘মিঠিঝোরা’ (Mithijhora)। তিন বোনের গল্প নিয়ে তৈরি পারিবারিক ড্রামা ঘরানার এই ধারাবাহিক। এই মুহূর্তে টিআরপি (TRP) তালিকায় ভাল ফল না করলেও, দর্শকদের আগ্রহ ধরে রাখতে একবিন্দু কসুর করছেন না পরিচালক। টিআরপির রেটিং বাড়াতে গল্পে আনছেন একের পর এক চমক।

ইতিপূর্বে ধারাবাহিকের গল্পে আমরা দেখেছি, রাইয়ের বিয়ের দিন আচমকা হার্ট ফেল করে মারা যায় তিন বোনের বাবা। সংসারে আয়ের একমাত্র মাথা ছিলেন তিনি। তাই শেষ মুহূর্তে নিজের ভালোবাসার মানুষকে মেজ বোন নীলুর হাতে তুলে দেয় রাই। নিজের কাঁধে নিয়ে নেন গোটা সংসারের দায়িত্ব।

mithijhora

তবে আজকের চাকরির বাজারে একটা মোটামুটি অঙ্কের চাকরি জোগাড় করে সংসার চালানো বেশ চাপের। তাই চাকরির খোঁজের পাশাপাশি চলতে থাকে পেট চালানোর ঘানি। বাধ্য হয়েই বোনের বাড়িতে আয়া ও রান্নার কাজ নিতে হয় রাইকে।

কিন্তু শ্বশুরবাড়িতে এহেন দিদির প্রবেশ মোটেও পছন্দ করে না রাই। একে দিদির পছন্দের মানুষ শৌর্য্যকে বিয়ে করে মনের সন্দেহের জাল বুনছে তার। কারণ শৌর্য্য রাইকে ভালোবাসে। তাই রাইকে সবসময় চোখের সামনে সে শৌর্য্য দুর্বল হয়ে পড়বে না তো!

এদিকে, বোনের মনের কথা বুঝতে কালবিলম্ব হয় না রাইয়ের। সে সিদ্ধান্ত নেয় নীলুর শ্বশুরবাড়িতে সে আর কাজ করবে না। বাড়ি ফিরে এলে দাদা ও মায়ের কাছে কটাক্ষ শুনেও, রাই জানায় সে নীলুরশ্বশুরবাড়িতে যাবে না। তবে এবার ফের নয়া চমক আসতে চলেছে ধারাবাহিকের পর্বে।

আরও পড়ুনঃ ‘মানুষ মারা গেলেই টনক নড়ে সবার!’ পার্থসারথির শেষযাত্রায় দেখা মিলল না তারকাদের! বিস্ফোরক শ্রীলেখা মিত্র

আসন্ন পর্বে দেখা যাবে, একদিন কলেজ থেকে ফিরতে রাত হবে রাইয়ের ছোট বোনের। তখনই কয়েকজন গুন্ডা এসে তাকে ঘিরে ধরবে। সমুখ বিপদের মুখোমুখি রাইয়ের ছোট বোন। সে তখন চেঁচিয়ে বলবে ‘স্যার, আমায় বাঁচান!’ তখনই স্যার নিজের বিপদের পরোয়া না করে রাইয়ের বোনকে বাঁচাবে। রাইয়ের বোনের জীবনেও কি তবে আসবে ভাল লাগার মানুষ? আর এই স্যারই সেই ভাল লাগার মানুষ হয়ে উঠতে চলেছেন?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।