Bangla Serial

Neem Phuler Modhu: নিজের জন্য সৃজন-পর্ণার ডিভোর্সের কথা শুনে বাড়ির জিনিস ভাঙচুর করল চয়ন! চলে গেল দত্ত বাড়ি ছেড়ে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি মেগা হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকের প্রধান মুখ্য চরিত্রে রয়েছেন পর্ণা (Parna) ও সৃজন (Srijan)। পর্ণার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma) ও সৃজনের চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস (Rubel Das)। সম্প্রতি সুস্থ হয়ে উঠেছে সৃজন। তবে মা কৃষ্ণার কথা শুনে সৃজন পর্ণাকে ডিভোর্স দিতে চলেছে। সৃজনকে হারানোর ভয়ে পর্ণা একদিন মেমসাহেব সেজে সৃজনকে ব্যবসার অফার দিয়েছিল।

সৃজনের সামনে পর্ণার সেই প্ল্যানের কথা সামনে আসতে পর্ণাকে ভুল বোঝে সৃজন। পর্ণা নিজে হাতে ডিজাইং করা শাড়ি তৈরী করে যে ব্যবসা দাঁড় করায়, সেই ব্যবসা থেকেই পর্ণাকে সরিয়ে দেয় সৃজন। বদলে ঈশা (Isha) নামের একটি মেয়েকে সাহায্যের জন্য আনে সৃজন। যদিও ঈশা পর্ণাকে সরিয়ে ব্যবসা হাতানোর পরিকল্পনা করেছে।

ঈশা ও কৃষ্ণা মিলে পর্ণা ও সৃজনের ডিভোর্স করানোর জন্য উঠেপড়ে লেগেছে। অন্যদিকে চয়ন ও রুচিরার ভালোবাসা কেউ মানতে রাজি নয়। তাদের দুজনের বিয়েতে অমত সৃজনেরও। সৃজন পর্ণাকে বলে, সে যদি চয়ন ও রুচির মিল করায়, তাহলে সৃজন তাকে ডিভোর্স দেবে। পর্ণা যদিও নিজের জন্য চয়ন ও রুচির সাথ ছাড়ে না।

পর্ণা চয়ন ও রুচির মিল করানোর জন্য গোটা পরিবারের বিরুদ্ধে যায়। সে তাদের কথা দেয় যে সকলের সম্মতি নিয়েই চয়ন ও রুচির মিল করাবে পর্ণা। আর তাই এবার সুযোগ বুঝে কৃষ্ণা সৃজনকে ডিভোর্স দেওয়ানোর জন্য চাপ দেয়। অন্যদিকে ঈশা পর্ণার কথামতো ১০ লক্ষ টাকা দেবে বলে ঠিক করে। আসলে পর্ণা এতো টাকা চায় কারণ পর্ণা জানে সৃজন সেই টাকা জোগাড় করতে পারবে না। ফলে তাকে ডিভোর্সও দেবে না।

চয়নের ভালোবাসার জন্য পর্ণা ও সৃজনের ডিভোর্স হওয়া দেখে চয়ন এবার খুব রেগে যায়। সে আর বাবার ভয় পায় না। রেগে গিয়ে ঘরের সকল জিনিস ভেঙে ফেলে চয়ন। সৃজন ও বাড়ির সকলের উপর রাগ করে দত্ত বাড়ি থেকে বেরিয়ে যায় চয়ন। পর্ণা কি পারবে এবার চয়নকে ফিরিয়ে আনতে? চয়ন ও রুচির বিয়েতে সম্মতি আদোও দেবে চয়নের বাবা?

Titli Bhattacharya