Tollywood

Adrit Roy: বড় চুল, মুখ ভরা দাড়িতে প্রেমিকার সঙ্গে আদৃত! নতুন শ্যুটে ব্যস্ত ‘উচ্ছেবাবু’! প্রকাশ্যে ভিডিও

অনেক মাস হয়ে গেল, ‘মিঠাই’ শেষ হয়ে গিয়েছে। কিন্তু দর্শকদের মনে এখনও রয়ে গিয়েছে আদৃত ও সৌমীতৃষা। মিঠাই (Mithai) এর “সিধাই” (Sidhai) জুটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। মিঠাই’এর নায়িকা সৌমীতৃষা (Soumitrisha Kundu)) ও নায়ক আদৃত (Adrit Ray) দুজনেই দর্শকদের থেকে বিপুল ভালোবাসা পেয়েছেন। আর তাই এই জুটিকে ফের পর্দায় দেখার জন্য দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছে। যদিও সৌমী ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় দেবের সঙ্গে পাড়ি দিয়েছেন।

দেবের (Dev) নায়িকা হিসাবে ‘প্রধান’ (Pradhan) ছবিতে আমাদের প্রিয় মিঠাই’কে দেখা যাবে। পাশাপাশি আদৃত’এর বড় পর্দায় পাড়ি দেওয়ার কথা শোনা গিয়েছে। আমরা জানি, ধারাবাহিকের শেষ দিকে এসে দুই অভিনেতার মধ্যে মান-অভিমানের গুঞ্জন শোনা যায়। ফলে মিঠাই ভক্তরাও দু’ভাগে ভাগ হয়ে যায়। একাংশ আদৃতের দলে, আবার কিছুজন সাপোর্ট করতে থাকে সৌমিতৃষাকে। সোশ্যাল মিডিয়ায় আদৃত তেমন সক্রিয় নন।

অনেক ভক্তরাই দু’মাস ধরে আদৃত’এর তেমন কোনও খবর না পেয়ে বেশ চিন্তায় পড়েছিল। তবে এবার সেই চিন্তা পুরোপুরি ভাবে দূর হয়ে গেল। প্রকাশ্যে এল আদৃত’এর একটি ভিডিও। নতুন ছবির জন্য নায়কের শ্যুটিং চলছে। যদিও মিঠাই-এর সেই সিডের সঙ্গে এখনের আদৃত’এর চেহারার কোনও মিলই নেই। বড় বড় চুল, এক মুখ দাড়ি নিয়ে ফিরেছে শুটিং’এ। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কমলা টি শার্ট পরে নায়ক কাঁধে ব্যাগ নিয়ে ছোটাছুটি করছেন প্রেমিকার পিছনে।

খুব সম্ভবত, কোনও ওয়েব সিরিজ বা সিনেমার মাধ্যমেই ফিরতে চলেছেন তিনি। আবার হতে পারে কোনও মিউজিক অ্যালবাম। যদিও নতুন প্রোজেক্ট সম্পর্কে সমস্তটাই গোপন রাখারই চেষ্টা করা হয়েছে। আগেই SVF এর সঙ্গে আদৃতের কনট্র্যাক্ট সাইন করার খবর সামনে এসেছে। তবে সেটা কতটা সত্যি তা নিয়ে দর্শকদের মনে প্রশ্ন ছিল। পরে যদিও জানা যায়, তিনি সত্যি ফিরছেন বড় পর্দায়।

যদিও আদৃত’এর এটা বড় পর্দার প্রথম কাজ নয়। svf এর প্রযোজনায় এবং অভিরূপ ঘোষের পরিচালনায় তৈরী হওয়া ছবিতে আদৃত ফিরবেন বলে জানা গিয়েছে। উক্ত ছবিতে উজানের থাকার কথা ছিল, কিন্তু তাঁর জায়গায় পরে বেছে নেওয়া হয়েছে আদৃতকে। জানা গিয়েছে, ছবিতে নায়িকা হচ্ছেন লহমা ভট্টাচার্য, যিনি সম্প্রতি জিৎ’এর নায়িকা হয়েছেন। এটাও শোনা যায়, আদৃতের এই ছবির নাম ‘পাগল প্রেমী’ (Pagal premi)।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।