Bangla Serial

সব সময় হবু বরের সঙ্গে গল্প করে, সদাই প্রেমে মশগুল! রুবেলের সঙ্গে শ্বেতার গোপন কথা ফাঁস অনস্ক্রিন শাশুড়ি অদিতির!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। ধারাবাহিকটি শুরু হয়েছে জি বাংলার পর্দায় সম্প্রতি তবে ধারাবাহিক ইতিমধ্যেই জয় করে নিয়েছে দর্শকদের মন। সহজ সরল শ্যামলীর কলকাতার জোড়াবাড়িতে আসা এবং হটাৎ অনিকেতের সঙ্গে তার বিয়ে এবং অনিকেতের মায়ের শ্যামলীর সঙ্গে দু’ব্যবহার সব মিলিয়ে জমে উঠেছে ধারাবাহিকের গল্প। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য, রণজয় বিষ্ণু, অশ্মিতা চক্রবর্তী, নীল চ্যাটার্জী, মিশমী দাস, শ্রীতমা রায়চৌধুরী, উদয় প্রতাপ সিং, অদিতি চ্যাটার্জী, অনিমেষ ভাদুড়ী প্রমুখ কলাকুশলীরা।

সম্প্রতি ধারাবাহিকের সেটে অপরাজিতা এবং শ্যামলী অর্থাৎ শ্বেতা ভট্টাচার্য এবং অদিতি চ্যাটার্জী সাক্ষাৎকার নিতে গেছিলেন সাংবাদিকরা। সেখানেই তারা জানিয়েছে ধারাবাহিক সংক্রান্ত নানা খুঁটিনাটি বিষয়। শাশুড়ি সবসময় শ্যামলীকে জ্বালাতন করে দর্শক চাইছে তাদের সম্পর্ক ঠিক হয়ে যাক কি বলবেন এই বিষয়ে? শ্যামলী জানান “শাশুড়ি এটা বড় আঘাত পেয়েছেন সবে ধারাবাহিকের দুমাস হয়েছে এখনই সব হয়ে গেলে বছরের পর বছর পথ চলা হবেনা। আসলে আমাদের ভিলেনরা সবটা অনাকে ভুল বুঝিয়েছে তাই এরকম হয়েছেন উনি তবে সময়ের সঙ্গে সঙ্গে হয়ত সেটা ঠিক হবে, হতে পারে একটা বড় কোনও ঘটনা ঘটল।”

rubel das , sweta bhattacharya

অভিনেত্রী অদিতি বলেন যে “আসলে অপরাজিতা জানেন না যে কি হয়েছে, সবটাই তার সামনে এমন ভাবে এসেছে, সবাই গেলে ফিরেও এল কিন্ত তার ছেলে ফিরে এল না। এমনকি টাকার ব্যাগও শ্যামলীর কাছেই পাওয়া গেলে সেখানে যদি শ্যামলী সবটা মেনে নেয় সেটাই অদ্ভুত হত ব্যাপারটা আমার মনে হয়।” অদিতি এও বলেন “শ্যামলী খুব ভালো মেয়ে এত সব হওয়ার পরও সে ফিরে এসেছে স্বামীর জন্য। তাকে বাড়ির থেকে তাড়িয়ে দেওয়ার পরও তো অপরাজিতা হয়তো একদিন সেটা বুঝবে।”

অনস্ক্রিন সারাক্ষণ বউমাকে খারাপ কথা শোনান অফ স্ক্রীন তাদের সম্পর্ক কেমন? অদিতি জানিয়েছে “আমরা অনেক আগে ২০১২ তে একসঙ্গে কাজ করেছিলাম। তখন যদিও এত ভালো করে চিনতাম না ওকে তবে প্রথম থেকেই ওর সঙ্গে আমর সম্পর্ক খুব ভালো। অনেক ক্ষেত্রেই হয় যে অনেদিন একসঙ্গে কাজ করার পরও লোকে মুখ ফিরিয়ে নেয় কিন্তু আমাদের সম্পর্ক খুব ভালো শ্বেতা খুব মিষ্টি মেয়ে। ওর মতো সিনসিয়ার আর্টিস্ট এখন খুব কম দেখা যায়। মাঝে মধ্যে হবু বরের সঙ্গে গল্প করে। তবে কাজ নিয়ে সিরিয়াস।”

বর্তমানে টিআরপি কি গুরুত্বপূর্ণ? শ্বেতা জানিয়েছেন “হ্যা গুরুত্বপূর্ন, তবে ভালো ধারাবাহিক কিন্তু টিআরপি আসছে না সেটা ভাগ্য তবে টিআরপি দরকার।” অদিতি বলেছেন “টিআরপি পরীক্ষার ফলের মতো, ভালো করে পড়লাম কিন্তু ফল ভালো হলো না সেটা তো ভালো লাগে না, টিআরপি পেলে সবারই ভালো লাগে তবে সবটাই আমাদের হাতে থাকেনা আমরা যেভাবে চেষ্টা করছে আসার করি টিআরপি থাকবে। একটা ধারাবাহিক যৌথ চেষ্টায় হয় তাই নম্বর ভালো হলে সকলের ভালো লাগে।”

Rubel Sweta scaled

আরও পড়ুনঃ জেল থেকে পালাতে ভিক্টরের সঙ্গে হাত মেলালো মিশকা! কত টাকার বিনিময়ে মিশকাকে জেল থেকে পালাতে সাহায্য করল সে? আগাম পর্ব ফাঁস

অপরাজিতা চরিত্র থেকে তার কি প্রাপ্তি? অদিতি জানিয়েছেন “অপরাজিতা চরিত্রটা একজন শক্ত মহিলার চরিত্র তবে আমাদের পরিবার খুব ভালো কোনও পলিটিক্স নেই, সবাই ভালো তাই কাজ করতেও ভালো লাগে।” শ্বেতা জানিয়েছেন “আগে সব কাজ করেছি দা হয়ে বা কিছু কিন্তু শ্যামলী আলাদা, প্রতিবাদ করে তবে মুখে। এখন সব হিরোইনরা সব করতে পারে বাড়ির বউ গোয়েন্দা হয়ে যাচ্ছে শ্যামলী খুব সাধারণ সেটাই ইউএসপি। অচেনা লোক দেখলে ভয় পায়, ধিল মারতে যায় কিন্তু ভয় পায় আমাদের আর পাঁচটা মেয়ের মতো।”

অদিতি এও বলেছেন “আমাদের প্রোমোটা অসাধারণ ছিল। আমি অভিনেত্রী শ্বেতার খুব বড় ফ্যান। ওর মতো দেখা যায়না। লুকস যায় আসে না তবে ও অভিনয়টা সব ভালো করে। ও আর রুবেল দুজনেই খুব ভালো তাড়াতাড়ি ভালো সংবাদ শুনব আসা করছি।” সবশেষে তারা বলেছেন তাদের ধারাবাহিক দেখতে এখনও অনেক চমক আসতে চলেছে ধারাবাহিকটিকে ভালোবাসতে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।