Bangla Serial

একই বাড়ির বউ হবে তিন বোন! রাই আর স্রোতের জীবনে আসছে নতুন দুই নায়ক! মিঠিঝোরায় বিরাট চমক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। অর্গানিক স্টুডিওর প্রযোজিত এই ধারাবাহিকটি শুরুতে তেমন টিআরপি না পেলেও সম্প্রতিকালে ধীরে ধীরে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। রাইপূর্ণা, নীলাঞ্জনা এবং তিলোত্তমা -এই তিন বোনের কাহিনী নিয়ে ধারাবাহিক মিঠিঝোরা। ধারাবাহিকের শুরুতেই দেখা গেছে দুই বোন, বাবা মাকে নিয়ে বেশ সুখেই চলছিল বড় দিদি রাইপূর্নার জীবন। সবই কাটছিল ভালো ভাবেই। রাইকে শুরু থেকেই পছন্দ করত শৌর্য্য।

তাই রাইয়ের জন্যই বিয়ের প্রস্তাব নিয়ে আসে রাইয়ের বাড়িতে শৌর্য্যর বাবা মা। সেটা জেনে বেশ খুশি হয় সকলেই। কিন্তু সেই খুশি সহ্য হয়নি তাদের ভাগ্যে। বিয়ের দিন ঘটে গেল এক দুর্ঘটনা। বিয়ের দিন বিপদের মুখে পরে নীলু অর্থাৎ নীলাঞ্জনা। বোনকে বাঁচাতে নিজের বিয়ে বা ভবিষ্যতের তোয়াক্কা না করেই বিয়ের মণ্ডপ থেকেই উঠে চলে যায় রাই। সে সেই মুহূর্তে শুধু ভেবেছিল নিজের বোনকে বিপদ থেকে বাঁচানোর কথা। কিন্তু ছোট মেয়ে হটাৎ ফিরছে না, বড় মেয়ে লগ্ন ভ্রষ্টা হচ্ছে, আসে পাশের লোকেরা ছি ছি করছে, তাদের অপমান করছে, শৌর্য্যর পরিবারের লোক শৌর্য্যকে বিয়ে ভেঙে চলে যেতে বলছে, এইসবটা দেখেই মেনে নিয়ে পারেননি রাইয়ের বাবা।

হার্ট অ্যাটাকে আক্রান্ত হন তিনি এবং পরলোক গমন করেন সেটা দেখে সকলেই কটূক্তি ঝরাতে থাকে রাই আর নীলুর নামে। পরিবারের কি হবে? মায়ের দেখাশোনা কে করবে? ছোট বোনের কি হবে এই সব কথা ভেবেই জীবনের সবচেয়ে কঠিন সিদ্ধান্ত নেয় রাই। সে নিজের বিয়ে ভেঙে দেয় শৌর্য্যর সঙ্গে এবং নীলুর বিয়ে দিয়ে দেয় শৌর্য্য সঙ্গে। কিন্তু শৌর্য্য মেনে নিতে পারেনি নীলুকে। রাইয়ের সামনে নীলুর সঙ্গে ভালোবাসার অভিনয় করলেও সে মনে মনে মেনে নেয়নি নীলুকে।

ওদিকে নীলুও প্রথমে বিয়েটা নিয়ে অপ্রস্তুত হলেও পরে ধীরে ধীরে পছন্দ করতে শুরু করে শৌর্য্যকে কিন্তু তখনই আসে গল্পে নতুন চমক। শৌর্য্যর বাবাকে সুস্থ করার জন্য রাইকে শৌর্য্যর বাড়িতে নিয়ে আসেন শৌর্য্যর মা। রাই প্রথমে যেতে না চাইলেও পরে জড়াজড়ি করায় রাজি হতে বাধ্য হয় সে। কিন্তু রাইয়ের সেই বাড়িতে আসা একদমই পছন্দ করেনি নীলু। সে ভাবতে থাকে রাই হয়তো শৌর্য্যকে তার থেকে কেড়ে নেবে। তাই রাই আর শৌর্য্যকে একসঙ্গে দেখেই রেগে যেতে শুরু করে নীলু। সেই কারণেই শৌর্য্যর সঙ্গে ঝামেলাও হয় নীলু।

তবে ধারাবাহিকে আসতে চলেছে নতুন চমক। জানা গেছে ধারাবাহিকে আসতে চলেছে স্রোতের নায়ক। হ্যাঁ রাই নীলুর পর স্রোতের জীবনে ভালোবাসার স্রোত নিয়ে আসছে অভিনেতা মৈনাক ঢোল। তার চরিত্রটি একজন কলেজের শিক্ষকের। শোনা যাচ্ছে তিনিও একজন আত্মীয় হয় শৌর্য্য। তার সঙ্গেই জুটি বাঁধবে রাইয়ের তৃতীয় বোন। এছাড়াও সূত্রে জানা গেছে রাইয়ের হিরোর চরিত্রে আসতে চলেছেন একজন টেলি অভিনেতা। ধারাবাহিকে শৌর্য্যর জেঠুর ছেলে চরিত্রে অভিনয় করছেন তিনি। বিদেশ থেকে তিনি আসছেন এরকমই দেখা যাবে ধারাবাহিকে। তার ট্রেলারও মুক্তি পাবে পরের সপ্তাহেই।

আরও পড়ুনঃ সব সময় হবু বরের সঙ্গে গল্প করে, সদাই প্রেমে মশগুল! রুবেলের সঙ্গে শ্বেতার গোপন কথা ফাঁস অনস্ক্রিন শাশুড়ি অদিতির!

mainak

সুতরাং এটি বলাই যাচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়ের মিঠিঝোড়া সিরিয়ালে তিন বোনের কাহিনী আসছে বেশ কিছু নতুন চমক তবে প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের বোধ হয় তিন বোন কে আলাদা বাড়িতে বিয়ে দেবে না। বিয়ের পর তিন বোন একসাথে একই বাড়িতে থাকবে। রাই আর স্রোত এর যে বর হবে সবাই শৌর্যর আত্মীয় হিসেবে আসতে চলেছে ধারাবাহিকে। তবে আসন্ন সময়ে ধারাবাহিকটি কি মোড় নেবে এখন দেখার বিষয় এটাই।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।