Bangla Serial

জেল থেকে পালাতে ভিক্টরের সঙ্গে হাত মেলালো মিশকা! কত টাকার বিনিময়ে মিশকাকে জেল থেকে পালাতে সাহায্য করল সে? আগাম পর্ব ফাঁস

স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সম্প্রতি টিআরপি (TRP) তালিকার প্রথম পাঁচে নাম না এলেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি এই ধারাবাহিক। ওটিটি (OTT) জগতে রীতিমতো ট্রেন্ডিং অনুরাগের ছোঁয়া। সূর্য-দীপা আর মিশকার ত্রিকোণ প্রেম আর সম্পর্কের টানাপড়েনের প্রতি আগ্রহ বেড়েছে দর্শকদের।

ধারাবাহিকের গল্পে বর্তমানে জেলে মিশকা। রূপাকে খুনের চেষ্টার অপরাধে হাজতবাস হয়েছে মিশকার। জেলে প্রতি বছর বাৎসরিক জলসা হয়। কয়েদীরা নিজেরা পারফর্ম করে। মিশকা নিজে এবার নাচে নাম দিয়েছে। তবে কোরিওগ্রাফারকে দেখে চমকে যায় মিশকা! ভিক্টর! অর্থলোভী ভিক্টরকে টাকা দিয়ে কিনে নেওয়া কোনো ব্যাপার নয়। মিশকা ভিক্টরকে ৫০ লক্ষ টাকা দেবে বলে। বদলে ভিক্টরকে সাহায্য করতে হবে তাকে। কী হেল্প? তবে কি ভিক্টরের সাহায্যে জেল থেকে পালাবে মিশকা? নাকি কুটনি মিশকার মাথায় রয়েছে অন্য পরিকল্পনা?

তবে মিশকার জেল থেকে বেরোনোর কারণ সহজেই অনুমেয়। নয় সে সূর্যের কাছে যাবে। নয়তো দীপাসহ গোটা সেনগুপ্ত পরিবারের ক্ষতি করবে সে। এদিকে পরিবারের থেকে দূরে গিয়েও দুশ্চিন্তা পিছু ছাড়েনা সূর্যের। পিছুটান তো রয়েছে। তারসঙ্গে এক বুক অভিমান, রয়েছে নিজের জন্য বিবমিষা। তাই পরিবারের থেকে দূরে থাকাই শ্রেয় বলে মনে করে সে।

এদিকে সূর্য যে হেলথ সেন্টারের ডাক্তার, সেখানে ট্রেনি হয়ে এসেছে ইরা। প্রথমে ইরাকে মিষ্টি প্রাণোছ্বল মনে হলেও, সম্প্রতি ইরার চরিত্রে হয়ে উঠছে রহস্যময়ী। নিজের নাম সই করতে, আইডি দেখাতে হিচকিচ করে। একাধিক ফোন, সিমকার্ড ব্যবহার করে। লুকিয়ে লুকিয়ে ফোনে কথা বলে।

আরো পড়ুন: খুশি হব না ছেলে হাতছাড়া হ‌ওয়ার দুশ্চিন্তা করব? পর্নার মা হওয়ার খবর শুনে বিড়ম্বনায় অদ্ভুত কান্ড বাঁধালো কৃষ্ণা!

ইরার এহেন ব্যবহার স্বাভাবিক ভাবেই সূর্যের মনে সন্দেহের জন্ম দেয়। কে এই ইরা? কেন সে সূর্যের কাছাকাছি থাকতে চায়? কার সঙ্গে লুকিয়ে লুকিয়ে কথা বলে? কি বৃহত্তর উদ্দেশ্য আছে তার? নাকি মিশকা সেন পরিকল্পনা করে সূর্যের কাছে পাঠিয়েছে ইরাকে? জানতে হলে দেখতে হবে অনুরাগের ছোঁয়ার অসন্ন পর্ব।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।