Bangla Serial

খুশি হব না ছেলে হাতছাড়া হ‌ওয়ার দুশ্চিন্তা করব? পর্নার মা হওয়ার খবর শুনে বিড়ম্বনায় অদ্ভুত কান্ড বাঁধালো কৃষ্ণা!

শাশুড়ি-বৌমার পারিবারিক কোন্দলের গল্প বহু ধারাবাহিকেই দেখেছেন দর্শক। তবে ছেলেকে নিয়ে এমন টানাটানি বোধহয় বাংলা ধারাবাহিকের ইতিহাসে আর অন্য ধারাবাহিককে দেখা যায়নি। বউয়ের কাছ থেকে ছেলেকে আলাদা করতে যারপরনাই চেষ্টা করেছে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Modhu) ধারাবাহিকের পর্ণার শাশুড়ি কৃষ্ণা। তবে কৃষ্ণার সব চেষ্টা বিফলে গিয়েছে।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা। বেঙ্গল টপারের স্থানটি নিজের জন্য বাঁধাধরা করে রেখেছেন পরিচালক। সদ্য পর্না সৃজন দুজন মিলে দুষ্টচক্রের কবল থেকে উদ্ধার করেছে অয়ন, মৌমিতা এবং বর্ষাকে। আর খানিক দেরি হলেই সব শেষ হয়ে যেত। বিকলাঙ্গ করে রাস্তার ধারে বাটি হাতে বসিয়ে দেওয়া হত তিনজনকে।

তবে উদ্ধারকার্য চালিয়ে ফিরে আসার পর সুখবর দিল পর্না। সাহসিকতার জন্য সংবর্ধনা মিলবে তার। লাল বাজার থেকে ডিজি পর্ণাকে ডেকে পাঠিয়েছে। বাড়ির সকলের খুশি পর্ণার জন্য। কিন্তু খুশি নয় অয়ন, মৌমিতা। ফিরে এসেও পর্ণা বিদ্বেষী মনোভাব তাদের। তবে সে সবকিছুকে বুড়ো আঙুল দেখিয়ে সকলের মজা আনন্দে মেতে পর্না।

দত্তবাড়িতে খুশির জোয়ার। ঘরের লোকের ঘরে ফিরে এসেছে। পরিবারের সকল সদস্য মিলে সামিল হয়েছে জলসায়। তখনই মাথা ঘুরে পড়ে যায় পর্না। সৃজন ডাক্তার ডেকে আনলে ডাক্তার জানায় মা হতে চলেছে পর্না। যা শুনে খুশির ঢল দ্বিগুণ হয়ে যায় দত্তবাড়িতে। তবে কৃষ্ণা বুঝতে পারে না সে খুশি হবে না দ্বিগুণ চিন্তা করবে।

আরো পড়ুন: দুঃসংবাদ! সংজ্ঞাহীন হয়ে পড়ে যান! ভুলভাল কথা বলছিলেন, এই মুহূর্তে হাসপাতালে ভর্তি অভিনেতা রণজয় বিষ্ণু!

বরাবর ছেলেকে আঁচলে বেঁধে রাখতে চেয়েছে সে। যদিও বহুদিন আগে আঁচল ছাড়া হয়েছে তার বাবু। কৃষ্ণা কোনোদিন চায়নি পর্না আর সৃজনের মধ্যে একটা ভাল সম্পর্ক গড়ে উঠুক। দূরত্ব বাড়ুক পর্না আর সৃজনের। এবার সেই স্বপ্নে জল ঢেলে দিল পর্ণা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।