Bangla Serial

দুঃসংবাদ! সংজ্ঞাহীন হয়ে পড়ে যান! ভুলভাল কথা বলছিলেন, এই মুহূর্তে হাসপাতালে ভর্তি অভিনেতা রণজয় বিষ্ণু!

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় মুখ রণজয় বিষ্ণু। ধারাবাহিকের জগতে তাকে চেনেন না এরকম মানুষ সত্যি মেলা ভার। স্টার জলসার ধারাবাহিক গুড্ডি পর বর্তমানে তিনি অভিনয় করেছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে। ধারাবাহিকে তার অনিকেত মল্লিকের চরিত্রে অভিনয় প্রথম থেকেই মন জিতে নিয়েছে দর্শকদের। ধারাবাহিকটি সম্প্রতি শুরু হলেও ইতিমধ্যেই ধারাবাহিকটি পৌঁছে গেছে টিআরপি তালিকার সেরা পাঁচের মধ্যে। ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

ধারাবাহিকে শান্ত ও মেজাজি অনিকেত মল্লিকের সঙ্গে সহজ সরল শ্যামলীর জুটি ইতিমধ্যেই পছন্দ করছে অনেকেই। প্রতিদিনের মতোই মঙ্গলবারও তিনি গেছিলেন শুটিংয়ে। আর সেখানেই আচমকা ব্লাড প্রেসার ফল্ট করে যায় অভিনেতার। তবে প্রেসার কমে যাওয়ার শর্তেও তিনি বন্ধ করেননি শুটিং। শারীরিক সমস্যাকে গুরুত্ব না দিয়েই অভিনেতা শেষ করেন ধারাবাহিকের শুটিং। সেদিন সেট থেকে বেরিয়ে গাড়ি করে ফ্ল্যাটে যাওয়া মাত্রই ফ্ল্যাটের সামনেই সংজ্ঞা হারান অভিনেতা। তার প্রতিবেশিরাই তাকে তড়িঘড়ি নিয়ে যায় হাসপাতালে।

গতকাল তার সোশ্যাল মিডিয়া অভিনেতা রণজয় বিষ্ণু একটি লেখা স্টোরিতে দিয়েছিলেন। সেখানে তিনি লিখেছেন “আমাকে যারা হাসপাতালে নিয়ে গেছিলেন তাদের সকলকে অনেক ধন্যবাদ। আমার সেট থেকে আমার ফ্ল্যাট পর্যন্ত সকলেই। গতকাল আমার বন্ধু বান্ধব এবং টিম ছাড়াও যে অচেনা মুখগুলি আমার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল তাদের সকলকে ধন্যবাদ।” তিনি এও বলেন “শারীরিক অসুস্থতার কারণে আমি বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়ায় থাকব না। আমার সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট আমার টিম চালাবে। কিন্তু আমি খুব শীঘ্রই ফিরে আসব। এবং আমি আপনাদের সে বিষয়ে জানাবো। আমরা ইনস্টা এবং ফেসবুক পরিবারের সদস্যদের ধন্যবাদ।”

জানা গেছে ফ্ল্যাটের সামনেই তিনি জ্ঞান হারিয়ে ফেলায় তড়িঘড়ি তাকে সকলে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই একরাত ছিলেন অভিনেতা, একরাত ধরে চলে তার চিকিৎসা পরেরদিন তাকে চিকিৎসকদের তত্ত্বাবধানে তাকে ছেড়ে দেওয়া হয়। সাংবাদিকদের সাক্ষাৎকারে তিনি বলেছেন “গত দুই সপ্তাহ ধরে আমি অসুস্থ বোধ করছি। এইদিন সেটে গিয়ে শরীর খারাপ করায় সেখানেই ডাক্তার ডাকা হয়। তখন দেখা যায় ব্লাড প্রেসার ফল্ট করেছে। বাড়ির সামনে অজ্ঞান হয়ে যাওয়ার প্রতিবেশীরাই আমায় হাসপাতালে নিয়ে যায়, ভুলভাল কোথাও বলছিলাম। বেশ কিছুদিন ধরে মানসিক চাপে ভুগছিলাম হয়তো সেই থেকেই….”

আরো পড়ুন: টিআরপিতে পর্নার ভেল্কি! চলতি সপ্তাহে চমকে ভরা ফলাফল! দেখে নিন কারা রয়েছে প্রথম পাঁচে?

তিনি এও বলেছেন একবার প্যানিক অ্যাটাকের পর থেকেই ব্রেন হাইপক্সসি হয়েছে যার কারণে ব্রেনে কিছুসময়ের জন্য রক্ত পৌঁছায় না। যা ঘনঘন হলে তার থেকে সেলিব্রেল অ্যাটাকও হতে পারে। চিকিৎসকরা জানিয়েছেন অভিনেতার রক্তচাপ অনেকটাই কম। আগের দিন হাতে কাঁচ ঢুকে যাওয়ায় অনেক রক্তক্ষরণ হয়, টিটিনাসও নিয়েছিলেন তিনি। পরেরদিন সর্দি কাশি থাকার শর্তেও তিনি শুটিং করতে গিয়েছিলেন সেটে। এখন তার বিশ্রাম নেওয়া প্রযোজনা। সুস্থ হয়ে তিনি শুটিংয়ে ফিরবেন। আমরা তার দ্রুত সুস্থতার কামনা করি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।