Bangla Serial

টিআরপিতে পর্নার ভেল্কি! চলতি সপ্তাহে চমকে ভরা ফলাফল! দেখে নিন কারা রয়েছে প্রথম পাঁচে?

টিআরপি অর্থাৎ টেলিভিশন রেটিং পয়েন্ট যাকে বর্তমানে বলা যায় ধারাবাহিকের ভাগ্য নির্ধারণকারী সংখ্যা। কারণ সেই সংখ্যাই বর্তমানে বলে দেয় কোন ধারাবাহিকটি টিকে থাকতে চলছে পর্দায় আর কোন ধারাবাহিকটি বিদায় নেবে চিরতরে। এছাড়াও চ্যানেলের জনপ্রিয়তার ক্ষেত্রেও এই টিআরপি পালন করে একটি মোক্ষম ভূমিকা। তাই এই টিআরপি তালিকার ওপর সর্বদাই নজর থাকে সকলের। যেমন এই টিআরপি কারণেই বর্তমানে ধারাবাহিককে নম্বর ওয়ান স্থানে জগদ্ধাত্রী আর পর্দা থেকে বিদায় নিচ্ছে ইচ্ছে পুতুল আর সন্ধ্যাতারা।

তবে কি দাঁড়ালো এই সপ্তাহের ফলাফল, কে বাজিমাত করল এই সপ্তাহে? কোন ধারাবাহিকগুলোর থাকছে এই সপ্তাহের সেরা পাঁচের তালিকায়। নিম ফুলের মধু কি পারল অবশেষে কিস্তিমাত করতে? নাকি প্রতিবারের মতোই এবারও ভারী সংখ্যায় জগদ্ধাত্রী পরাস্ত করে কায়েম রাখল নিজের রাজত্ব। এইবার টিআরপি তালিকার সেরা পাঁচে ফিরতে পারছে সকলের প্রিয় অনুরাগের ছোঁয়া? এই সব প্রশ্নের উত্তরের অপেক্ষায় বসে রয়েছে দর্শক সহ ধারাবাহিকের কলাকুশলীরা, প্রযোজনা সংস্থা এবং চ্যানেল নিজেও।

ইতিমধ্যেই চলে এসেছে আমাদের কাছে টিআরপি এই সপ্তাহের টিআরপির ফলাফল, তাহলে কি মনে হয় আপনাদের এবার কে করল বাজিমাত। প্রথমেই বলে দিই এই সপ্তাহে টিআরপির প্রথম পাঁচের তালিকায় এসেছে আমূল পরিবর্তন। তালিকাতে এসেছে অনেক হেরফের। এই সপ্তাহে সকলকে অবাক করে দিয়ে জগদ্ধাত্রীকে হারিয়ে শীর্ষ স্থানে অধিকার করেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। গতসপ্তাহে থেকে একসপ্তাহ বেড়েছে তাদের রেটিং। বিগত বেশ কয়েক সপ্তাহ থেকে প্রথম স্থানে চলে আসা ধারাবাহিক জগদ্ধাত্রীকে হারিয়ে আছে নিম ফুলের মধু। এই সপ্তাহে তাদের রেটিং হয়েছে ৮.৭।

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার এত সময় ধরে চলে প্রথম স্থানে রাজত্ব করে আসা ধারাবাহিক জগদ্ধাত্রী। তাদের গতবারের তুলনায় টিআরপি কমেছে অনেকটাই। এই সপ্তাহে তাদের রেটিং হয়েছে ৮.৬। এই সপ্তাহে বিশেষ কিছু চমক না থাকায় এই ফলাফল হয়েছে এমনটাই মনে করছে অনেকে। এই সপ্তাহেও তৃতীয় স্থানে রয়েছেন ধারাবাহিক ফুলকি। এই সপ্তাহে তাদের রেটিং হয়েছে ৮.৩। ধারাবাহিকে রোহিতের ওপর আসা আপনাদের ট্রেলার এনে দিয়েছে সকলের কাছে নতুন চমক। যার ফলই ধারাবাহিকের জনপ্রিয়তা।

এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে দুটি ধারাবাহিক। একটি জি বাংলার এবং একটি স্টার জলসার। স্টার জলসার ধারাবাহিক গীতা LLB বিগত বেশ কয়েক সপ্তাহের মতোই এবারও ধরে রেখেছে তাদের চতুর্থ স্থান। ধারাবাহিকের টিআরপি বিশেষ না বাড়লেও তেমন কমেও যায়নি। তবে তাছাড়াও এই সপ্তাহে তাদের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে এসেছে ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। গত সপ্তাহে পঞ্চম স্থানে থাকলেও এই সপ্তাহে শ্যামলীর অনিকেতের জীবনে অনুরূপে আসা পছন্দ করেছেন অনেকেই। যার ফলও দেখা যাচ্ছে টিআরপিতে। এই সপ্তাহে এই দুটি ধারাবাহিকের রেটিং হয়েছে ৭.৮। এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার আরেকটি ধারাবাহিক কথা। ধারাবাহিকে কথার ওপর হামলা, অগ্নিভর কথা যত্ন নেওয়া সবটাই দর্শকদের পছন্দ হচ্ছে খুব। এই সপ্তাহে তাদের রেটিং ৭.২। এই সপ্তাহে ট্রেন্ডিং ধারাবাহিক হল স্টার জলসার একসময়ের টিআরপি তালিকায় রাজত্ব করা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৫। তাহলে এই পর্যন্তই রইল এই সপ্তাহের টিআরপি রেটিং। দেখা যাক পরের সপ্তাহে নিজের স্থান ফিরে পায় নাকি জগদ্ধাত্রী।

আরো পড়ুন: শেষ সপ্তাহে কত নম্বর পেল ইচ্ছে পুতুল? প্রথম হলো কে? টিআরপিতে কী অবস্থা দীপার? জেনে নিন আগাম টিআরপি

BT •• নিম ফুলের মধু ৮.৭
2nd •• জগধাত্রী ৮.৬
3rd •• ফুলকি ৮.৩
4th •• গীতা LLB , কোন গোপনে ৭.৮
5th •• কথা ৭.২

•• Trending
অনুরাগের ছোঁয়া – ৬.৫

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।