Bangla Serial

কামাল সৌমীতৃষার! ছোটপর্দা থেকে বড়পর্দায় এসেই ফিল্মফেয়ার পুরস্কারে সেরা নবাগতার দৌড়ে মিঠাই রানী!

পুরস্কার পেতে কার না ভালো লাগে বলুন! যদিও অনেকেই মনে করে বক্স অফিসের সাফল্য পুরস্কারের চেয়েও অনেক দামি। তবে অভিনেতা অভিনেত্রীদের কাছে ভালো কাজ করার ক্ষেত্রে অক্সিজেনের কাজ করে পুরস্কার, যা তাদের উৎসাহ জোগায় আরও ভালো কাজ করার জন্য। আর সেটা যদি হয় ফিল্মফেয়ার তাহলে তো কোন কথাই নেই। বলিউডেরও সবচেয়ে ঐতিহ্যশালী পুরস্কার বলে ধরা হয় ফিল্মফেয়ারকে তবে সম্প্রতি বাংলা সিনেমা এবং কলাকুশলীদের জন্য পৃথকভাবে আয়োজন করা হচ্ছে ফিল্মফেয়ার(Filmfare) অনুষ্ঠানটি।

আগামীকাল অর্থাৎ ২৯ মার্চ অনুষ্ঠিত হতে চলেছে সেই জমকালো সন্ধ্যে। রেড কার্পেটে থেকে সম্পূর্ন অনুষ্ঠান মেতে উঠবে তারকাদের সঙ্গে। যেখানে উপস্থিত থাকতে চলেছেন বাংলা সিনেমার জগতের একঝাঁক তারকারা। কালকের আসন বসতে চলেছে কলকাতার বিলাসবহুল একটি পাঁচ তারার হোটেলে। তবে সকলেরই নজর থাকবে ওই ব্ল্যাক লেডির ওপর। যদিও এইবারের নমিনেশনে থাকছেন অনেকেই। তবে আগামীকাল শেষ হাসিটা কে হাসবে সেটা বলবে সময়।

তবে তার আগে আপনাদের জানিয়ে রাখি এবার সেরা অভিনেতার তালিকায় নাম আছে দেবের(DEV) তবে একটা সিনেমার জন্য নয় বরং দুটো সিনেমার জন্য একটি বাঘাযতীন(Baghjatin) এবং আরেকটি প্রধান(Pradhan)। তবে তার সঙ্গে সেরা নবাগতা অভিনেত্রীর তালিকাতেও রয়েছেন দেবের এই নতুন নায়িকা। একজন বাঘাযতীনের সৃজা দত্ত(Srija Datta) এবং আরেকজন আপনাদের সকলের প্রিয় অভিনেত্রী সৌমীতৃষা(Soumitrisha kundu)। জি বাংলার মিঠাই(Mithai) ধারাবাহিক করার সময়ই তিনি সুযোগ পান বড় পর্দায় অভিনয়ের।

dev soumitrisha pradhan

দেবের সিনেমা প্রধান তাকে দেখা গেছিল দেবের স্ত্রী রুমির চরিত্রে। সিনেমায় তার চরিত্রটি মিঠাই ধারাবাহিককে মিঠাই চরিত্রের থেকে অনেকটাই আলাদা। যে মিঠাইকে আপনারা সবসময় দেখেছেন ছটফট করতে, প্রধান সিনেমায় রুমি একদমই তার বিপরীত। সে অনেকটাই শান্ত এবং বুঝদার মেয়ে। সিনেমায় দেবের সঙ্গে তার জুটি মানিয়েছিল বেশ। অনেকেই সিনেমাটি দেখতে গিয়ে বলেছিলেন নতুন জুটি হলেও তাদের একসঙ্গে খুবই সুন্দর দেখতে লাগছে পর্দায়।

আরো পড়ুন: প্রতারক সূর্যকে ভুলে অর্জুনের ভালোবাসার কাছে ধরা দিল দীপা! তবে কী অর্জুনকে ভালোবেসে ফেলল সে?

এছাড়াও অভিনেত্রীর অভিনয়ের চর্চায়ও মুখরিত ছিল নেট দুনিয়া। অনেকেই বলেছেন ছোট পর্দা থেকে গিয়েই তিনি এত ভালো অভিনয় করবেন সেটা আশা করেননি তারা। অভিনেত্রীর অনুরাগীরাও তার অভিনয় দেখে আরও তার ভক্ত হয়ে গেছেন জানিয়েছিলেন তারা। তাই নমিনেশনে অভিনেত্রীর নাম আছে জেনে কালের সন্ধ্যার জন্য খুবই উৎসাহী তারা। অভিনেত্রীও জানিয়েছেন তিনিও খুবই নার্ভাস এবং উৎসাহী। প্রথম সিনেমায় ফিল্মফেয়ার যাওয়া নেহাতই মুখের কথা নয়। এছাড়াও প্রধান সেরা সেরা সিনেমার তালিকাতেও আছে। তাহলে দেখা যাক কাল কি হয়? ছোটপর্দার মতোই ফিল্মফেয়ার জিততে পারেন কিনা অভিনেত্রী? তার গোপাল তাকে হেলপ করেন কিনা সেটা দেখার।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।