Bangla Serial

প্রতারক সূর্যকে ভুলে অর্জুনের ভালোবাসার কাছে ধরা দিল দীপা! তবে কী অর্জুনকে ভালোবেসে ফেলল সে?

জনপ্রিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম। সূর্য-দীপা আর মিশকার ত্রিকোণ প্রেম ও সম্পর্কের টানাপড়েনের গল্প প্রথম থেকেই টিআরপি (trp) তালিকায় ছক্কা হাঁকাতো। তবে সম্প্রতি নতুন ধারাবাহিকগুলির সঙ্গে পাল্লা দিতে না পেড়ে প্রথম পাঁচ থেকে ছিটকে গেছে অনুরাগের ছোঁয়া।

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে সূর্য আর দীপার পথ আলাদা হয়ে গিয়েছে। প্রথমে মিশকার ষড়যন্ত্রে বিবাহ বিচ্ছেদ, তারপর এখন দুজনেই পরিস্থিতির চাপে পড়ে বিয়ে করেছে। গল্পের নায়ক-নায়িকার আলাদা আলাদা স্বীকৃত স্বামী এবং স্ত্রী রয়েছে। দিন দিন দূরত্ব আর ভুল বোঝাবুঝি বেড়েই চলেছে তাদের মধ্যে। ধারাবাহিকের পর্বে দর্শক দেখেছে অক্সিডেন্ট হয়েছে মিশকার। তবে সে মরেনি। বেঁচে আছে। এক হাসপাতালে চিকিৎসাধীন।

অপরদিকে, দীপা আর অর্জুনের বিয়ে ঘোষিত হলেও, অর্জুন দীপাকে বিয়ে করেনি। লোকচক্ষুর আড়ালে মন্দিরের গর্ভগৃহে প্রবেশ করে বিয়ে করেছে তারা। তাদের বিয়ের একমাত্র সাক্ষী দীপার বাবা। যদিও তিনিই একমাত্র সাক্ষী যে জানে অর্জুন দীপার সিঁথিতে সিঁদুর তুলে দেয়নি। দীপা নিজের হাতে সিঁদুর পরেছে। রূপাকে অপারেশনের জন্য রাজি করাতে এই সিদ্ধান্ত।

সূর্যের থেকে নোটিশ পেয়ে অর্জুনের বাড়িতে এসে থাকতে শুরু করেছে দীপা। তবে মানসিক অবস্থা মোটেও ভাল নেই তার। মিথ্যে বিয়ের নাটক করতে গিয়ে অর্জুনকে ব্যবহার করে ফেলছে সে।প্রতিদিন অর্জুন তিলে তিলে কষ্ট পাচ্ছে। তাই একটা সময় দীপার মনে হয় সে রূপাকে সবটা বলে দেবে। কিন্তু রূপার বড় অপারেশন হয়েছে। অপারেশন একশ শতাংশ সফল হলেও, কোনো ধরনের শক রূপার বড় অঘটনের কারণ হতে পারে। তাই রূপার কথা ভেবে আর কথা বাড়ায় না দীপা।

আরো পড়ুন: বাড়ি ফিরলেন বৈদেহি মুখার্জী! আসল অপরাধীর নাম শুনেই চমকে উঠল জ্যাস সান্যাল! জগদ্ধাত্রীতে আসছে বিরাট চমক

নিজের বাড়িতে দীপাকে এনে তার জন্য কোনো ত্রুটি রাখছে না অর্জুন। একঘরে তারা স্বামী-স্ত্রীর মতো থাকতে পারবে না। তাই দীপার রাতের খাবার টেবিলে গুছিয়ে হাসপাতালের নাম করে বেরিয়ে যায় অর্জুন। এদিকে দীপা নিজে খাওয়ার আগে অর্জুনের খাবার প্যাক করে হাসপাতালে যায়। দীপাকে মন থেকে অর্জুনের কথা ভাবতে দেখে খুশি সোনা-রূপা। কিন্তু হাসপাতালে এসে শোনে অর্জুন নেই। হাসপাতালে রাতে না থাকলে কোথায় থাকছে অর্জুন?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।