Bangla Serial

এবার সিরিয়ালে টলিউড সুপারস্টার! জগদ্ধাত্রীর সঙ্গে মেলালেন হাত! আসছে অ্যাকশনে ভরপুর পর্ব

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে সব থেকে অ্যাকশন ধর্মী ধারাবাহিক জি বাংলার পর্দায় চলা জগদ্ধাত্রী (Jagadhatri)। এই ধারাবাহিকটি দেখতে মিস করেন না কোন‌ও দর্শক‌ই। আসলে এখানে মেয়েদের প্যানপ্যানে কান্না বা ঘ্যানঘ্যানে গল্প নয়। এখানে এক মেয়ের অপরাধ দমনের গল্প দেখানো হচ্ছে।

জগদ্ধাত্রী ও জ্যাস সান্যাল এক‌ই অঙ্গে দুই রূপ । একজন বাড়ির বউ অন্যজন ক্রাইম ব্রাঞ্চের দাপুটে অফিসার জ্যাস স্যান্যাল। দুর্নীতির সঙ্গে আপোষ করতে একবারের জন্য রাজি নয়। অপরাধ এবং অপরাধী দুজনকেই সমূলে বিনাশ করে সে। কোন‌ও অপরাধী তার সামনে অপরাধ করে বেরিয়ে যেতে পারে না।

জগদ্ধাত্রীতে আসছেন কোন ক্রাইম ব্রাঞ্চ অফিসার?

জ্যাস স্যান্যালের এই দাপট দেখতেই তো মুখিয়ে থাকেন দর্শকরা। তবে এবার একা জ্যাস সান্যাল নয়, তার সঙ্গে হাত মেলালেন দুঁদে অফিসার অনিমেষ দত্ত! এই অনিমেষ দত্ত‌’ও একজন ক্রাইম ব্রাঞ্চ অফিসার। বলাই যায় এবার জগদ্ধাত্রীতে আসছে ডবল ধামাকা, ডবল অ্যাকশন!

কবে পর্দায় আসছেন অনিমেষ দত্ত?

আসলে সুন্দরবনে ‘প্রলয়’ আসছে। ইতিমধ্যেই বাংলার বুকে উঠতে চলা এই ঝড় নিয়ে সতর্কবার্তা জারি করে ছিলেন পরিচালক-অভিনেত্রী দম্পতি রাজ-শুভশ্রী। আসলে এবার ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল ইনসপেক্টর অনিমেষ দত্ত পা রাখতে চলেছেন সুন্দরবন উপকূলে। আটকাতে চলেছেন নারী পাচার চক্রকে। আর এবার অপরাধ দমনে অনিমেষ দত্ত হাত মেলালেন জগদ্ধাত্রী সঙ্গে। এই চরিত্রে নজরকাড়া শাশ্বত চট্টোপাধ্যায়ের লুক। জি ফাইভ ওটিটি’তে ১১ই আগস্ট আসতে চলেছে ‘আবার প্রলয়’ ৷

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।