জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Bhutu 2: আসছে ‘ভুতু ২’! ছোট্ট ‘ভুতু’ আর্শিয়া এখন অনেক বড় তাই দুষ্টু ভূত হবে মিঠাই-উচ্ছে বাবুর মেয়ে ‘মিষ্টি’

একটা সময় সমস্ত বাংলা সিরিয়ালের জনপ্রিয়তাকে ছাপিয়ে গিয়েছিল জি বাংলার ‘ভুতু’ সিরিয়াল। সিরিয়ালে ছোট্ট ভুতুকে দেখবার জন্য অধির আগ্রহে অপেক্ষা করত ছোট থেকে বড় বাড়ির সকলেই। ভুতুর ওই মিষ্টি মিষ্টি কথা, অভিনয় পছন্দ হয়েছিল সকল দর্শকদের। এই ছোট্ট ভুতুর চরিত্রে যে অভিনয় করেছিল সেই জনপ্রিয় অভিনেত্রীর নাম হলো আর্শিয়া মুখার্জী।

যদিও সময়ের সাথে সাথে ভুতু আজ অনেকটা বড় হয়ে গেছে। পাশাপাশি ছোট্ট আর্শিয়া সোশ্যাল মিডিয়াতেও ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দর্শকদের অনেকেই চেয়েছিলেন, আবারও পর্দায় ফিরুক সকলের প্রিয় ভুতু। অবশ্য ভুতুই শেষ কাজ নয়, এরপরেও বহুবার আর্শিয়াকে দেখা গিয়েছিল টিভির পর্দায়।

আমরা জানি, পরবর্তীতে ভুতু সিরিয়ালের হিন্দি সংস্করণ হয়, সেখানেও অভিনয় করেছিল আর্শিয়া। এরপর ‘শ্রীকৃষ্ঞ ভক্ত মীরা’ তেও ছোট্ট ‘মীরা’ রূপে দেখা গিয়েছিল ছোট্ট আর্শিয়াকে। কিন্তু এরপর আর অভিনেত্রীর দেখা মেলেনি। ভক্তরা অপেক্ষায় এখন ‘ভুতু ২’ দেখার। তাতেও ছোট্ট আর্শিয়াকে দেখার ইচ্ছা অনেকেরই। কিন্তু হয়তো তা আর সম্ভব নয়।

আর্শিয়ার মা জানান, বর্তমানে আর্শিয়া পড়াশোনার দিকে কিছুটা মনোনিবেশ করেছেন। তাছাড়া এখন শিশু শিল্পী হিসাবে ঠিক মানাবে না। অনেকটাই বড় হয়েগিয়েছে সে। অন্যদিকে বড় নায়িকা বা পার্শ্ব চরিত্রেও ঠিক মানানসই হবে না বলে মনে করেন আর্শিয়ার মা। তাই আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। অবশ্য ভালো কোনো চরিত্রে অভিনয়ের সুযোগ এলে অবশ্যই পর্দায় ফিরবে আর্শিয়া।

এবার বক্তব্য হল, তাহলে ওই মিষ্টি ভুতুর জায়গায় আসবে কে? তখনই মনে পরে ‘মিঠাই’এর ছোট্ট মিষ্টির কথা। তার অভিনয়ও বেশ পছন্দ করেন দর্শক। খুদে শিল্পী ‘মিষ্টি’ অর্থাৎ অনুমেঘাকে আবার ধারাবাহিকে দেখার ইচ্ছা দর্শকদের। তাই যদি ‘ভুতু ২’ এর দ্বারাই সে আবার ফেরে তাহলে মন্দ হয় না। তবে ভুতু সিরিয়ালের এখনোও অবধি কোনো সিজন ২ আসার সম্ভাবনা তৈরী হয়নি। এটি কেবলই এক দর্শকের নিজস্ব ইচ্ছা।

Ratna Adhikary