Bangla Serial

Soumitrisha Kundoo: ‘চিরদিনই তুমি যে আমার’, খোলা গলায় গেয়ে ঝড় তুলল মঞ্চে! ভাইরাল মিঠাইয়ের ভিডিও! সিরিয়াল শেষ হলেও সৌমীতৃষাকে ভুলতে পারছে না ভক্তরা

সোশ্যাল মিডিয়ায় বহু সময় ট্রোলড হতে দেখা গিয়েছে অভিনেত্রীদের। বিশেষ করে ধারাবাহিকের তারকাদের বেশি ট্রোল হতে দেখা যায়। এছাড়াও কেউ খোলামেলা পোশাক পড়লে ট্রোল হয়, আবার কেউ নিজস্ব বডির জন্য ট্রোলের শিকার হন। যদিও এসবই একজন মানুষের ব্যক্তিগত ইচ্ছা। তবে একজন অভিনেত্রী হয়ে যদি জোর জবস্তি মানুষের ভালোবাসা পেতে অন্য পেশায় ঝুঁকে পড়েন, তাহলে সেটা নিজের অপমান সাথে পেশাটিরও।

বর্তমানে বহু তারকা মাচা অনুষ্ঠান করতে গিয়ে বেফাঁস কথা বলে, গান-নাচ করে বিপাকে পড়েন। মাঝেমধ্যেই এখন বহু অভিনেত্রীকেই এদিক ওদিক মাচা শো করতে দেখা যায়। আর এই শো করতে গিয়েই বেসুরা গলায় গান গেয়ে ট্রোলের মুখে পড়েন একের পর এক অভিনেত্রী। তবুও গান তাদের থামে না। নেটিজেনদের একাংশের বক্তব্য, গান না জানা সত্বেও কেন গান গাওয়া? বৃথা নিজেদের ও অন্যের সময় নষ্ট করা।

কিছুদিন আগেই এরূপ মাচা শোতে গান গেয়ে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী কৌশানি মুখার্জী। তাঁর বেসুরা গান আর বিতিবিচ্ছিরি নাচ দেখে অনেকে আবার রেগেও গিয়েছেন। তবে যদি সুর থাকে গলায়, তাহলে পেশা যাই হোক গান গেয়ে ঠিকই মন জয় করতে পারেন যে কেউ। এবার সামনে এল আমাদের প্রিয় নায়িকা মিঠাই-এর গলায় একটি গান। সম্প্রতি শেষ হয়েছে জি বাংলার অত্যন্ত পপুলার একটি সিরিয়াল ‘মিঠাই’।

যে ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। আমরা এরআগে সিড অর্থাৎ আদ্রিতার গলার গান শুনেছি।

এবার আমাদের পছন্দের মিঠাই অর্থাৎ সৌমীর গলার গান জয় করেনিল দর্শকদের মন। দর্শকদের অনুরোধেই ‘চিরদিনই তুমি যে আমার’ গান গেয়ে মন জুড়ালো সকলের। হয়তো পারফেক্ট সুর নেই, কিন্তু এ যে মিঠাই-এর গলার গান। ভাইরাল তো হবেই। মিষ্টি মিঠাই-এর মিষ্টি গান সামনে আসতেই ভাইরাল নেট দুনিয়ায়। স্ট্যাটাস স্টুডিও তাঁর এই গানের কিছু মুহূর্ত শেয়ার করে ইনস্টাগ্রামে। যা বর্তমানে সকলেরই প্রায় পেজে ঘোরাঘুরি করছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।