Bangla Serial

Dadagiri Troll: এ কেমন দাদাগিরি? দেড় বছর আগে প্রথম হয়েও ১৫ লাখের ফ্ল্যাট পাননি মইনুদ্দিন! বিস্ফোরক অভিযোগ

‘লর্ডসের মাঠে জামা মানে দাদাগিরি’। বাঙালির কাছে দাদাগিরি (Dadagiri) জি বাংলার (Zee Bangla) পর্দায় আসার আগেই দাদাগিরি কী জিনিস সেটা দেখিয়ে দিয়েছেন বাংলার দাদা সৌরভ লর্ডসে জার্সি উড়িয়ে। তাই দাদাগিরি তাঁকে ছাড়া ভাবা যায় না। বহু দর্শক শুধু তাঁকেই দেখতে দেখতে জি বাংলার বিশেষ অনুষ্ঠান ‘দাদাগিরি’। শেষ হয়েছে দাদাগিরির সিজন ৯-এর ফাইনাল। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছিল এই পর্ব। টান টান উত্তেজনায় সম্পন্ন হয়েছিল এদিনের পর্ব। জিতেছিল বীরভূম। সেই জয়ী প্রার্থীর নাম মইনুদ্দিন (Moinuddin)।

অন্ধ এই ব্যক্তির সাধারণ জ্ঞান দেখে চোখ কপালে উঠবে আপনারও। বীরভূমের ক্যাপ্টেনও হয়েছিলেন তিনি। তাকে ঘিরে জেলার বাকিদের উচ্ছ্বাস ছিল অবাক করা।

মইনুদ্দিনের দৌলতে বীরভূম চ্যাম্পিয়ন হতে পেরেছিল। দুঃস্থ পরিবারের ছেলে মইনুদ্দিনের সাফল্য দেখে, চোখে জল এসেছিল তাঁর মায়েরও। মইনুদ্দিন ও তাঁর পরিবারের গল্প শুনে চোখে জল আসে দর্শকদেরও।

ক্যাপ্টেন টিএমটি’র পক্ষ থেকে তাঁকে জানানো হয়েছিল পশ্চিমবঙ্গের যে কোনো জেলায় ১৫ লক্ষ টাকা মূল্যের ফ্ল্যাট নিতে পারবেন তিনি। সম্প্রতি মইনুদ্দিন অভিযোগ করেছেন টিএমটি’র পক্ষ থেকে এই ফ্ল্যাট এখনও পাননি তিনি। প্রাইজের কিছুই পেলেন না এই প্রতিযোগী।

মঈনুদ্দিনের এই ফ্ল্যাট না পাওয়া নিয়ে সরব হয়েছে বাংলা পক্ষ ও সংস্থার সহ সম্পাদক গর্গ চট্টোপাধ্যায়। নিজের ফেসবুকে মইনুদ্দিনের একটি ইন্টারভিউ পোষ্ট করে লেখেন, ‘এ কেমন দাদাগিরি? এখনও প্রাইজ হিসেবে ১৫ লক্ষ টাকার ফ্ল্যাট দাদাগিরি সিজন ৯ গ্রান্ড ফাইনাল জয়ী মইনুদ্দিনকে দেয়নি ক্যাপ্টেন টিএমটি রাস্টগার্ড। তাহলে কোটি কোটি বাঙালির সামনে ওই প্রাইজ ঘোষণার মানে কি?’ এদিকে এই বিশেষ ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে বাঙালি। এতো বড় ধোঁকা? দর্শকের মুখে মুখে এখন ঘুরছে এই প্রশ্ন। জি বাংলা কর্তৃপক্ষও কিছু বলেনি এখনও। এদিকে সৌরভ খোলেননি মুখ। মইনুদ্দিন হয়তো হারিয়ে গিয়েছিলেন কিন্তু তাঁর দাবির মধ্যে দিয়ে এখন উত্তর চাইছে হাজার হাজার হবু বিজেতা।

Ratna Adhikary