Connect with us

    Bangla Serial

    মায়ের প্রাক্তন প্রেমিককে বিয়ে করল মেয়ে! ‘বাংলা সিরিয়াল বলেই সম্ভব’, ক্ষুব্ধ দর্শক

    Published

    on

    Tumi je amar ma

    কালার্স বাংলার (Colours Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি যে আমার মা’ (Tumii Je Amar Ma)। একটি ছোট মেয়ের খুঁজে বেরানোর গল্প নিয়েই এই ধারাবাহিক। গল্পটি আদ্যোপান্ত আরোহী নামের একটি মেয়েকে কেন্দ্র করে। তাঁর জীবনে সব আছে, কিন্তু নেই শুধু মা। যদিও বাবা তাঁকে খুব আগলে রাখে। কিন্তু মা তো মাই হয়।

    তাই সারাক্ষন সে খুঁজে বেড়ায় তাঁর মাকে। বাবা অনিরুদ্ধ রায় চৌধুরি তাঁকে যতই বোঝান তিনিই তাঁর বাবা-মা। ততই মেয়ে নাছোড়। এই মুহূর্তে, ধারাবাহিকের গল্পে খুদে আরু বড় হয়েছে। সে এখন পরিণত। বড় আরুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা।

    নতুন বছরে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে থাকছে একগুচ্ছ নতুন ধারাবাহিকের ছড়াছড়ি। নতুন নতুন জুটি বাঁধছেন তারকরা। তবে টিআরপি রেটিংএকটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। দর্শকদের পছন্দকেই প্রায়োরিটি দিচ্ছে সব চ্যানেল।

    আর তাই টিআরপির ভ্রুকুটি থেকে বাঁচতে গল্পে টুইস্ট বাংলা সিরিয়ালের (Bengali Serial) চ্যানলগুলি। স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla) বা কালার্স বাংলা সর্বত্রই এক চিত্র। মাত্র দেড় মাস সম্প্রচারের পরও বন্ধ হচ্ছে অনেক বাংলা ধারাবাহিক। তাই দর্শক ধরে রাখতে নতুন নতুন চমক।

    তাই এবার ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে মায়ের প্রাক্তন প্রেমিককেই বিয়ে করে নিল আরু। পর্বটি সম্প্রচারিত হতেই সমালোচনার মুখে পরেছে এই ধারাবাহিক। তবে অনেক দর্শক সাদরে আমন্ত্রণও জানিয়েছেন এই বদলকে।