Connect with us

    Viral

    Misti Vs Nandini; মিষ্টিদিকে প্রকাশ্যে ট্রোল করল স্মার্ট দিদি নন্দিনী! বলল ‘চাঁদপাড়ায় আমার বাড়ি’

    Published

    on

    misti vs nandini 1

    আজকের ইন্টারনেটের যুগে ভাইরাল নন্দিনীদিকে (Viral Nandini Di) চেনেন না এমন মানুষ পাওয়া কঠিন। ডালহৌসিতে ভাতের হোটেল চালান দিদি। ভাইরাল হওয়ার পরে দিদির জনপ্রিয়তা ছড়িয়েছে দেশে-বিদেশে। শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে নন্দিনী দিদিকে। তাও আবার নাকি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের সহ অভিনেত্রী দিদি। মা অন্নপূর্ণার আশীর্বাদে দুপুর তিনটের মধ্যে শেষ হয়ে যায় সব খাবার।

    নন্দিনীদিকে টেক্কা দিতে বাজারে এসেছে আরও দুই দিদি। কালী আর মিষ্টি। চাঁদপাড়ায় স্টেশনের পাশেই ভাতের হোটেল তাঁদের। এই হোটেলে মটন ভাত শুরু মাত্র ৯০ টাকা থেকে। মাছ-ভাত, সবজি ভাত কি না মেলে তাঁদের হোটেলে। খাবারের স্বাদ যেমন একঘর। দামও মধ্যবিত্তদের নাগালের মধ্যে।
    হোটেলের সিংহভাগ রান্না করেন কালীদির বোন মিষ্টি দি।

    কয়েকদিন আগেই এই নন্দিনীদিকে চিনতে অস্বীকার করেছিলেন চাঁদপাড়ার মিষ্টিদি। এক ইউটিউবার তাঁকে প্রশ্ন করায় বলেছিলেন তিনি চেনেন না নন্দিনীদিকে। দিনকয়েক ধরেই দুই দিদির মধ্যে চলছিল কন্ট্রোভার্সি। বিভিন্ন সময়ে ভার্চুয়াল বাকবিতন্ডায় জড়িয়ে পড়ছিলেন দুজন। আর এবার কন্ট্রোভার্সি উস্কে দিলেন। নন্দিনীদি। এক ইউটিবার তাঁকে তোমার বাড়ি কোথায় জিজ্ঞেস করতেই বলে ওঠেন ‘চাঁদপাড়া’। তারপরই খিলখিলিয়ে হেসে ওঠেন স্মার্ট দিদি। বলা বাহুল্য, কথার ছলে চাঁদপাড়ার ভাইরাল মিষ্টিদিকে কটাক্ষ করলেন নন্দিনী।

    প্রসঙ্গত, স্মার্টদিদির ভাল নাম মমতা গাঙ্গুলী। পড়াশোনা করেছেন ফ্যাশন ডিজাইনিং নিয়ে। বেঙ্গালুরুতে সেফের চাকরিও করেছেন বেশ কিছুদিন। তবে কোভিডের সময় পৈত্রিক ব্যবসায় মন্দা দেখা দিলে, চাকরি ছেড়ে হঠাৎই শুরু করে দেন পাইস হোটেলের ব্যবসা।

    মা-বাবার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ডালহৌসির এই হোটেল নিয়ে লড়াই। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে প্রিয়দর্শী ব্যানার্জির পরিচালিত নতুন প্রজেক্ট ‘তিন সত্যি’-তে। তবে নন্দিনীদির ইচ্ছে নিউটাউন ও উত্তর কলকাতায় পাইস হোটেল খুলবেন তিনি। এী মুহূর্তে বড় রেস্তরাঁর ব্যবসায় যদিও ইচ্ছে নেই স্মার্ট দিদি নন্দিনীর।