Connect with us

    Bangla Serial

    Kar Kachhe Koi Moner Kotha: ‘নিজের স্বামীকে নিয়ে থাকো, ছেলের দিকে নজর দিও না’! শতদ্রুর জীবন থেকে শিমুলকে সরতে বলল শতদ্রুর মা

    Published

    on

    Shimul Shatadru

    এই মুহূর্তে রোমাঞ্চে, উত্তেজনায় জমজমাট হয়ে উঠেছে ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । এই ধারাবাহিকটি এখন বাঙালি দর্শকদের কাছে অন্যতম আকর্ষণ। আসলে গল্পের উত্তেজনার কারণে এখন মনোযোগী হয়ে এই ধারাবাহিকটি দেখে চলেছেন দর্শকরা। এই ধারাবাহিকটি মাঝে বেঙ্গল টপার পর্যন্ত হয়েছিল। কিন্তু বিগত কিছু সপ্তাহ পিছিয়ে পড়ে এই ধারাবাহিকটি। তবে এই মুহূর্তে আবারও ফের একবার পিছিয়ে পড়েছে এই ধারাবাহিকটি। কিন্তু গল্পে উত্তেজনার খামতি নেই।

    ধারাবাহিকের সাম্প্রতিক পর্ব অনুযায়ী শিমুল সবার সামনে প্রমাণ করে দিয়েছে যে গয়না চুরি কান্ডে আসল দোষী ছিল পরাগ এবং প্রিয়াঙ্কা। শতদ্রুকে সে সবার সামনে নির্দোষ প্রমাণিত করে।
    আর শিমুল সবার কাছে প্রমাণ করে দেয় যে সে কোনও অপরাধ করেনি। পরাগ আর প্রিয়াঙ্কার জেল যাত্রা হয়। যদিও বর্তমানে শিমুলকে ডিভোর্স দিয়ে প্রিয়াঙ্কাকে বিয়ে করতে তৎপর পরাগ। সেইসঙ্গে পরাগকে বিয়ে করার উত্তেজনায় ফুটছে প্রিয়াঙ্কাও।

    পরাগ শিমুলকে ডিভোর্স দিয়ে প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চলেছে। যদিও শিমুলও থাকতে চায়না পরাগের সঙ্গে সে বিয়ে করতে চায় তার প্রাক্তন প্রেমিক শতদ্রুকে। কিন্তু এবার শিমুলের জীবনে উঠল নতুন ঝড়। শিমুলের সঙ্গে শতদ্রুর বিয়ে হোক সেটা চায়না শতদ্রুর মা।

    আর তাই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, শতদ্রুর মা শিমুলের কাছে এসে বলছে, “বিয়ে করেছ, তোমার এখন স্বামী রয়েছে। সে ভালো হোক বা খারাপ তাকে নিয়েই তোমাকে সংসার করতে হবে। তুমি যদি ভেবে থাকো স্বামীকে ডিভোর্স দিয়ে আমাদের বাড়িতে এসে উঠবে তাহলে আমি কিন্তু সেটা কখন‌ই মেনে নেব না।”