জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দূরে থেকেও কাছাকাছি! আপৎকালীন পরিস্থিতিতে এক মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচালো সূর্য-দীপা

Anurager Chhowa Today Episode: কলেজে প্রথম দিন থেকেই বরাবর একে অপরের পাশে দাঁড়িয়েছে সূর্য-দীপা। সূর্যের উপর কোনও অন্যায় হলে প্রতিবাদ করেছে দীপা। আর দীপার বিপদেও হাত ছাড়েনি সূর্য। বর্তমানে গল্পের ট্র্যাকে আবার তাদের মধ্যে গড়ে উঠছে নয়া প্রেমের গল্প। সব মিলিয়ে জমজমাট স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৯ই আগস্ট (Anurager Chhowa Today Episode 9th August)

কলেজে সূর্যের দিনটা ছিল অন্যান্য দিনের মতো। তাকে নিয়ে মজা করছিল ঋত্বিকের দল। তখনই দীপার সঙ্গে ধাক্কা লাগে তার। দুজনের বই মাটিতে পড়ে যায়। ভরা ক্লাসে ফিল্মি কায়দায় নায়ক-নায়িকার মধ্যে তৈরি হয় ভাল লাগার মুহূর্ত। তখনই এক টিচার এসে জানায়, আজ রাতে নতুন স্টুডেন্টদের জন্য রয়েছে প্রম নাইট।

প্রম নাইটের কথা শুনে অস্থিরতা তৈরি হয় ক্লাসে। একজন বলে, মেয়েরা পরবে লাল শাড়ি, আর ছেলেরা কালো পাঞ্জাবি। রাতে সকলে নিজের পছন্দের মানুষকে নিয়ে আসবে প্রমে। একজন তো বলে, এখান থেকেই সে তার জীবনসঙ্গী খুঁজে নিয়ে যাবে।

আরো পড়ুন: বৃষ্টির দিনে গরম গরম ভাতের সঙ্গে জমে যাক ঠাকুরবাড়ির কায়দায় বেগুন ঝাল পোস্ত! কীভাবে বানাবেন? রইলো রেসিপি

তারপরই হাসপাতালে আনা হয় এক ম’রো ম’রো বাচ্চা ছেলেকে। দুপুরে পুকুরে স্নান করতে নেমেছিল সে। পাড়ার লোক তাকে ডুবে যাওয়ার হাত থেকে বাঁচায় ও হাসপাতালে নিয়ে আসে। কিন্তু তখনই হাসপাতালে ছিলেন না কোনও ডাক্তার। সূর্য পালস মেপে বুঝতে পারে তখনই ছেলেটিকে সিপিআরের দরকার।

কিন্তু সূর্যকে সাহায্য করতে কেউ এগিয়ে আসে না। আসে একমাত্র দীপা। দীপা ও সূর্যের তৎপরতায় চিকিৎসায় সাড়া দেয় ছেলেটি। প্রিন্সিপাল এসে আরও একবার বাহবা দেয় সূর্যকে। অবশেষে সে করে দেখিয়েছে। এসব দেখে ঋত্বিক জ্বলে পুড়ে চাই হয়ে যায়। এই ছেলেটিকে তো কিছুতেই বাগে আনা যাচ্ছে না! তবে কী করা যায় সূর্যের সঙ্গে?

Piya Chanda