Bangla Serial

অ’বা’ধ প্রেম! সমাজের বেঁ’ধে দেওয়া বে’ড়া’জা’ল ভে’ঙে প্রে’মে’র সা’গ’রে ভাসল অর্জুন-দীপা! মু’গ্ধ হবেন দর্শকরা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চ’র্চি’ত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। ছোটবেলা থেকে দীপার জী’ব’নে ব’য়ে গেছে একের পর এক ঝ’ড়। এই মুহূর্তে অর্জুন-দীপার জীবনে আসার পর সু’খে’র মু’খ দেখেছে সে। ভা’লোবা’সা, স’ম্মা’ন, দিয়ে সে ভরিয়ে দিয়েছে দীপার জীবন। তার মনে অ’স্ত গেছে সূর্য। তাই অর্জুনকে আর ফি’রি’য়ে দেয়নি দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২০ এপ্রিল (Anurager Chhowa Today Episode 20 April)

বর্তমানে ধারাবাহিকের গল্পে চলছে বিয়ের আ’ব’হ। অর্জুন আর দীপা বি’য়ে করতে চলেছে। তবে এআ বিয়েকে কেন্দ্র করে নানা মুনির নানা মত। একাধারে, লাবণ্য সেনগুপ্ত ছেলের পা’পে’র প্রা’য়’শ্চি’ত্ত করতে চান। কারণ দীপাকে প্রাপ্য স’ম্মা’ন সূর্য দেয়নি। আর আজ সূর্য চলে যাওয়ার পর দীপাকে স’স’ম্মা’নে অর্জুনের হাতে সঁ’পে দিতে চান লাবণ্য। নতুন করে জীবন শুরু করুক দীপা এটাই তিনি মনে প্রাণে চান।

কিন্তু জয়, কাকীয়া ভিন্ন মতো পো’ষ’ণ করে। তারা চান সূর্যের অবর্তমানে দীপা দুঃ’খ’বি’লা’স করুক। কারণ দুই বাচ্চার মা নাকি নতুন করে জীবন শুরু করতেই পারে না। এই সময়ে দাঁড়িয়ে আমাদের সমাজে এই ধরনের ট্যা’বু আজও বর্তমান। অর্জুনের সঙ্গে প্রথম ডেটে এসেও অপ’দ’স্থ হতে হয় দীপাকে।

এদিন প্রথমবারের জন্য অর্জুন আর দীপা ডে’টে গিয়েছে। বহুদিনের স্ব’প্ন’পূ’রণ হয়েছে অর্জুনের। তাই রীতিমতো খুব উ’ত্তে’জিত অর্জুন। বিয়েতে ন’হ’ব’ত বসবে, হরেক পদের সমাহার থাকবে আরও কত পরিকল্পনা দীপাকে ঘিরে আর তখনই সোনা-রূপার স্কুলের একজন টিচার এসে বলেন, স্কুলের মেয়েদের শিক্ষামূলক ভ্রমণের জন্য সেখানে আনা হয়েছে। কিন্তু প্রকাশ্যে তাদের স্কুলের ছাত্রীদের মা ডি’ভো’র্স হয়ে যাওয়ার পর প্রকাশ্যে একজনের সঙ্গে আ’ড্ডা দিচ্ছেন এটা একদমই কা’ম্য নয়।

কিন্তু শিক্ষিকাকে মু’খে’র উ’পর স’পা’টে উত্তর দেয় দীপা। বলে, জীবন যখন খা’দে ফেলে দেয় তখন শ’ক্ত মতন একটা হাত ধরে উ’ঠ’তে চাওয়ার চেষ্টা করা কি বৃথা? নতুন করে জীবন শুরু করা, ভাল করে বাঁ’চা এগুলোতো মানুষের অধিকার। একজন ডি’ভো’র্স হয়ে যাওয়া মেয়ে কি জীবনটা আরও একবার সুন্দর করে তুলতে পারে না?

আরো পড়ুন: ‘মিলি’র পর এবার ‘মন দিতে চাই!’ জি বাংলায় ফের ঝাঁ’প ব’ন্ধ হচ্ছে জনপ্রিয় এক মেগার!

দীপার উত্তরে বা’হ’বা পড়ে যায় ক্যাফেতে। সমান তালে চলে ক’র’তা’লি। বাচ্চারা রীতিমতো এসে দীপার সঙ্গে ছবি তুলতে থাকে। হু’হু করে ভাইরাল হয় দীপার ভিডিও। সমাজমাধ্যম জু’ড়ে পড়ে যায় বাহবার হিড়িক। অর্জুনকে সত্যিকারেই মন থেকে মে’নে নিয়েছে দীপা সেটা বলাই বাহুল্য!

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।