Bangla Serial

ভেস্তে গেল দীপার সব প্ল্যান! প্রকাশ্যে এসে গেল আসল পরিচয়! প্রধান নার্সের কাছে হাতেনাতে ধরা পড়ল সে! কী হবে এবার?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের গল্পের নায়ক সূর্য তার সন্তান সোনা-রূপার থেকেও ছোট হয়ে গিয়েছে সূর্য। বোধবুদ্ধি সব লোপ পেয়েছে। দীপাকে চিনতে না পারলেও,ক্ষণিকের জন্য দীপাকে চোখের আড়াল করতে চায় না সে। দীপাই একমাত্র যে ধৈর্য ধরে সূর্যকে শান্ত করে, ভালোবাসে। দীপার সঙ্গে তার রোগীর সখ্য মোটেও ভাল চোখে দেখেন না প্রধান নার্স।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৬ মে(Anurager Chhowa Today Episode 26 May)

এতদিন মোহনপুরের নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রে একচেটিয়া রাজ ছিল তার। এখন দীপা এসে বড় ডাক্তারবাবুর কাছে তার প্রয়োজনীয়তা যেন দুর্বল করে তুলছে। তাই ডাক্তারবাবুর অবর্তমানে সূর্যের কাছেও বিশেষ ঘেঁষতে দেওয়া হয় না তাকে। ইদানীং দীপা আর সূর্যকে চোখে চোখে রাখছে নার্স।

সূর্য যেমন দীপা বলতে পাগল, তেমনই সূর্যকে চোখে হারায় দীপা। হাসপাতালে নতুন নামে থাকতে শুরু করেছে দীপা। তাই তার নাম ধরে একাধিকবার ডাকলেও, উত্তর পাওয়া যায় না। খানিকটা হলেও নার্স ধরে ফেলে, দীপার মধ্যে কোনও গলদ আছে বা দীপা রোগীর পূর্ব পরিচিত।

দীপাকে সরাসরি জিজ্ঞেস করেও কোনও লাভ হয়না। কারণ সে দাবী করে, তার নাম ঊর্মি গুপ্ত। আর সূর্যকে সে আগে থেকে চেনে না। তখন নার্স তাকে বলেন,”সত্যিটা আমি জেনেই ছাড়ব।” তখনই বড় ডাক্তার আসে। দীপা জিজ্ঞেস কোন রোগীর কি হয়েছে। তখনই দীপা শোনে চাঞ্চল্যকর ঘটনা।

ডাক্তার বলেন, হাইওয়েতে কোনও দুর্ঘটনার শিকার সূর্য। তার পরিচয় কেউ জানেনা। আপাতত মাথায় চোট লাগার কারণে স্মৃতি হারিয়েছে তার। দুর্ঘটনার পর থানা ও হাসপাতাল হয়ে এখানে এসেছে সে। আপাতত ওকে নিয়ে বিজ্ঞাপন দেওয়া হয়নি। কারণ, মোহনপুর বর্ডার এরিয়া। এখানে অনেকে আসে যারা নানা চক্রের সঙ্গে যুক্ত। হয়ত সূর্য কোনও অপরাধী বা অপরাধের শিকার। তাই আপাতত নিরালায় তার চিকিৎসা চলছে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।