Bangla Serial

অসুস্থ সন্তানকে ফেলে বান্ধবীদের সঙ্গে পার্টি করতে মত্ত পৃথা! হাতেনাতে পাকড়াও করে হুমকি দিল দীপা

জনপ্রিয় টেলি সিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) সর্বাধিক চর্চিত এই ধারাবাহিক এক সময়ে টিআরপি তালিকায় (trp list) ছক্কা হাঁকাত। তবে ইদানীং ছিটকে গিয়ে প্রথম পাঁচেও মাথা গলাতে পারছে না দীপার জীবনসংগ্রামের গল্প। তবে দর্শকদের অনুরাগ নিয়ে আগ্রহের অন্ত নেই।

ধারাবাহিকের গল্প এই মুহূর্তে চলছে অর্জুনের জীবনকে কেন্দ্র করে। তার জীবনে ফিরে আসতে চায় তার মা পৃথা। একসময়ে ছোট্ট অর্জুন আর তার দুই সন্তানকে ফেলে চলে গিয়েছিল সে। ফিরে আসার কারণ যদিও মমত্ব নয়। অর্জুন এখন একজন সফল ডাক্তার। তার মা মানে অনেক বেশি টাকা, যশ, সম্পত্তি। সেই লোভেই পৃথা ফিরে আসতে চায় অর্জুনের জীবনে।

কুটনি পৃথা জানে অর্জুনের মনে জায়গা করতে তার হাতিয়ার দীপা। তবে দীপা জানে পৃথা ম্যাম ঠিক চোখ বন্ধ করে ভরসার যোগ্য নন। তাই অহনার জারিজুড়ি শুনে সাময়িক ভাবে পৃথা ম্যামকে অর্জুনের বাড়িতে নিয়ে আসতে রাজি হয় সে। তবে অর্জুন বা খোকার কারোর পক্ষেই বাড়িতে এই অতিথিকে থাকতে দেওয়ার ইচ্ছে নেই। কারণ পৃথা ম্যামকে হাড়ে হাড়ে চেনে খোকা। আর অর্জুনের মনে জমে রয়েছে অভিমানের পাহাড়।

তবে বারবার আচমকা পৃথার আগমন মানসিকতা ভাবে বিধ্বস্ত করে ফেলছে অর্জুনকে। মাকে কাছে পেতে কে না চায়। তবে মায়ের নিঃস্বার্থ ভালোবাসার বদলে যখন কপালে জোটে অভিসন্ধি আর ষড়যন্ত্র তখন তা আরও কষ্টকর হয়ে ওঠে। পৃথাকে ঠিক বিশ্বাস করতে পারছে না অর্জুন। তাই ভিতরে ভিতরে কষ্টে জেরবার হয়ে যাচ্ছে সে।

আরো পড়ুন: “এবার তো পর্ণার তার কাটা মেয়ে আমার চুল ছিঁড়ে দেবে!” পরিবারের নতুন সদস্যকে নিয়ে চিন্তায় কৃষ্ণা

মায়ের কথা ভাবতে ভাবতেই অর্জুনের মাথা ঘুরে যায়। খুব জ্বর এসেছে তার। দীপা শুশ্রূষা করতে করতে ভাবে অর্জুনদার কি তার মাকে দরকার? তবে পরক্ষণেই মনে হয় যদি কোনো অভিসন্ধিতে পৃথা অর্জুনের ভালোমানুষির সুযোগ নেয়! তখনই পৃথার কাছে আসে ফোন। কয়েকজন স্টুডেন্ট তার বাড়িতে এসে হাজির হয়েছে। এখনই তাকে যেতে হবে। অসুস্থ ছেলেকে ফেলেই চলে যায় সে। আর তারপর ঘটে চমক! পৃথাকে হাতেনাতে পাকড়াও করে দীপা। এক ছেলে অসুস্থ। এক ছেলে হাসপাতালে ভর্তি। আর সে কিনা বান্ধবীদের জড়ো করে তাস খেলছে!

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।