Bangla Serial

আর চুপ থাকা নয়, এবার স্বমহিমায় ফিরছে দীপা! ধমক দিয়ে ইরাকে সরিয়ে দিল সূর্যের কাছ থেকে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এক টানা আড়াই বছর ধরে সম্প্রচার চলছে এই ধারাবাহিকের। গল্পের নায়ক-নায়িকা সূর্য-দীপার সম্পর্ক চর্চার কেন্দ্রে। কারণ এক হয়েও আলাদা হতে হয় দুজনকে। এই মুহূর্তে সূর্য-দীপার এক হওয়ার পথে অন্তরায় ইরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪শে জুন (Anurager Chhowa Today Episode 24th June)

ধারাবাহিকের ট্র্যাকে দর্শক দেখেছে পরিস্থিতির শিকার হয়ে ইরাকে বিয়ে করেছে সূর্য। তবে ইরার সূর্যের কাছে আসার একমাত্র কারণ একটি কালো ৬৪ জিবির পেনড্রাইভ। যার জন্য এই মুহূর্তে স্মৃতি হারিয়ে, পাগল পাগল অবস্থা সূর্যের। তবে আরও একবার এই পেনড্রাইভের খোঁজে সেনগুপ্ত বাড়িতে এসেছে ইরা।

বেশ কয়েকদিন হল সেনগুপ্ত বাড়িতে জবর ঘাঁটি গেড়েছে ইরা। এখানে এসে একটা জিনিস স্পষ্ট বাড়িতে পেনড্রাইভ নেই বা বাড়ির কেউ জানে না এবিষয়ে। তাই সূর্যের স্মৃতি ফিরে আসার আগে সূর্যকে বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়া দরকার। তার জন্য সবার আগে দরকার অসুস্থতার নাটক। বাড়ির সকলের সামনে ইরা দেখিয়েছে, বর্তমানে সে গ্রেট ডি স্টেজে ক্যানসারে আক্রান্ত।

ইরার এহেন অসুস্থতা দেখে মন গলেছে পালক ও অনুজার। তারা চায় হাজার হোক, ইরা সেনগুপ্ত বাড়ির বউ। লাবণ্য সেনগুপ্ত নিজ চোখে দুজনের বিয়ে হতে দেখেছে, মানে দুজনের বিয়ে মিথ্যে নয়। তাই শেষ যে কটা দিন সে সেনগুপ্ত বাড়িতে থাকে, সে যেন সূর্যের স্ত্রীর মর্যাদা নিয়ে থাকে। সূর্য ও ইরাকে কাছাকাছি আনতে পালক প্ল্যান করে দীপার শাড়ি পরিয়ে, ইরাকে দীপার মতো সাজিয়ে সূর্যের কাছে নিয়ে যাওয়া হবে। তবে ইরাকে দেখে ছিটকে যায় সূর্য।

আরও পড়ুন: আমের চাটনি তো অনেকবার খেয়েছেন, এবার আমের মরশুমে বাড়িতেই বানিয়ে ফেলুন আমের জেলি, রইল রেসিপি

নিচে সূর্য এসে দীপা দেখতে পেয়ে সবটা খুলে বলে। সোনা-রূপাও বলে ছোট দিদিভাই আর পিপিতে মিলে এসব কারসাজি করেছে। যা শুনে রুদ্রমূর্তি ধরে দীপা। ইরার ডাক্তারবাবুর স্ত্রীর অধিকারিণী হলে, সেও সূর্যের দুই সন্তানের মা। তার প্রথম লক্ষ্য তার সন্তানের বাবাকে সুস্থ করে তোলা, জীবনের স্বাভাবিক ছন্দে তাকে ফিরিয়ে আনা। তারমাঝে যে মিথ্যাচার শুরু করবে তাকে ফল ভোগ করতে হবে বলে সাফ জানিয়ে দেয় দীপা।

 

TollyTales NewsDesk