জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

লাবুর স্পর্ধা দেখে ভয় সেঁধিয়ে গেল রুদ্র! প্রতিবাদী মূর্তি দেখে লাবুর প্রশংসায় পঞ্চমুখ দর্শক

এত পরিকল্পনা, কুটনি চালের পরও আলাদা কোরা যায়নি জি বাংলার (Zee Bangla) এক নম্বর মেগা ‘ফুলকি’র (Phulki) নায়ক রোহিত ও নায়িকা ফুলকিকে। হাজার চেষ্টা করেও, বারবার পরিকল্পনা ভেস্তেছে শালিনীর। তবে হাল ছাড়েনি রোহিতের প্রাক্তন স্ত্রী। শেষবার চেষ্টা জন্য তাই ব্রহ্মাস্ত্র প্রয়োগ করেছে সে।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, শালিনী আর রুদ্র দুজনের পরিকল্পনা ভেস্তেছে। ফুলকির ক্ষতি করার পরিকল্পনায় সফল হয়নি দুজনই। উল্টে দিনদিন ফুলকি জনপ্রিয়তা ও প্রতিপত্তি বৃদ্ধি পেয়ে চলেছে। রায়চৌধুরী বাড়িতে পায়ের তলার মাটি আরও পোক্ত হচ্ছে দু’পক্ষের। কেরিয়ারেও সফলতা আসছে তার। আর এসব হজম করতে পারছে না রূদ্রর।

তবে কথায় আছে ‘স্বভাব যায় না মলে’। রোহিত-ফুলকির একের পর এক স্বপ্ন উড়ান পাচ্ছে দেখে, ফুলকির আরও ক্ষতির চিন্তা করছে রূদ্র। এমন সময় তার কেবিনে এসে উপস্থিত হয় রূদ্রর স্ত্রী লাবু। রূদ্র কিছু বলার আগে সে বলে,”আমি আমার মতন সময় নিয়ে রান্না করেছি আর তুমি সেটাই খাবে। আমি ঠিক করেছি আর আমি তোমাকে কোন ভাবেই ভয় পাব না।”

মুখোমুখি রূদ্র-লাবু

লাবু আরও বলে,”এই বুড়ো বয়সে এসে আমি আমার মা-বাবাকে কষ্ট দিতে পারবো না তাই আর বাপের বাড়িতে থাকলাম না।” লাবুর কথা শুনে রীতিমতো ভয় পেয়ে যায় রূদ্র। ধীরে ধীরে লেবুকেও গ্রাস করে ফেলেছে ফুলকি! সহ্য হচ্ছে না রূদ্রর। তবে লাবুর সাহসিকতা প্রশংসিত হয়েছে দর্শক মহলে।

আরও পড়ুন: আর চুপ থাকা নয়, এবার স্বমহিমায় ফিরছে দীপা! ধমক দিয়ে ইরাকে সরিয়ে দিল সূর্যের কাছ থেকে

লাবুকে নিয়ে সমাজমাধ্যমে লেখালেখি

লাবু চরিত্রটি নিয়ে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। সমাজমাধ্যমে একজন লিখেছেন,’লাবুর চরিত্রটা আজ একদম ফাটাফাটি। যে লাবু রুদ্রর মুখের ওপর কোনো দিন কথা বলতে পারতো না, সেই লাবু আজ রুদ্রর মুখের ওপর কথা বলল আর এবার বলবে। এইরকম ভাবে রুদ্রর মুখের ওপর কথা বলুক লাবু।’

 

TollyTales NewsDesk