Bangla Serial

Anurager Chhowa: ‘দীপা তুমি প্রতিশোধ নিতে তিস্তার সঙ্গে লোফার ছেলেটার বিয়ে দিলে?’ সূর্যের প্রশ্নে তিস্তা বলল সে ভিক্টরকে ভালোবাসে! দারুণ পর্ব আসছে

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকের নতুন মোড়। শীঘ্রই তিস্তার সঙ্গে ভিক্টরের বিয়ে দিতে চলেছে দীপা। সকলে ভুল বুঝলেও তিস্তার কথা ভেবেই এহেন গুরুতর সিদ্ধান্ত নেয় দীপা। কিন্তু এর ফল কী হবে? ভিক্টরের সঙ্গে তিস্তার বিয়ে দিয়ে কি আদতেই ভুল করলো দীপা? নাকি দীপার এই সিদ্ধান্তে সুখী হবে তিস্তা? প্রশ্নের পাল্টা প্রশ্ন উঠছে টলিপাড়ার আনাচে কানাচে।

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, ভিক্টরের সঙ্গে দীপার সম্পর্ক মোটেই ভালো নয়। আর দীপাকে শায়েস্তা করতে তিস্তাকে ঘুঁটি হিসেবে ভাবছে ভিক্টর। এমনকি, এই উদ্দেশ্য চরিতার্থ করতে সে তিস্তাকে বলে যে সে নাকি তিস্তার প্রেমে হাবুডুবু খাচ্ছে। সে তিস্তাকে পছন্দ করে।

অন্যদিকে, ডান্স কম্পিটিশনে দীপা জিতে যাওয়ায় ক্ষেপে ওঠে ভিক্টর। সে দীপাকে অপমান করলে রুখে দাঁড়ায় তিস্তা। তিস্তা বলে যে ভিক্টর যেন তাঁর বৌদিমণিকে কোনো অপমান না করে। তিস্তার কথা শুনে থেমে যায় ভিক্টর। বদলে সে তিস্তার ফোন নম্বর চায়। যাতে তিস্তাকে ঘুঁটি করে সে দীপাকে জব্দ করতে পারে। কিন্তু এরপর গল্প মোড় নেয় অন্য খাতে।

ভিক্টর তাঁর পরিকল্পনামতো তিস্তার শ্লীলতাহানি করে। এই ঘটনায় ভীষণভাবে ভেঙে পড়ে তিস্তা। প্রথমে সে কিছু বলতে না চাইলেও বৌদিমণি দীপাকে সে সব কথা খুলে বলে। এরপর দীপা ঠিক করে যে ভিক্টরের সঙ্গেই তিস্তার বিয়ে দেবে সে। আর সেই মতোই শুরু হয় প্রস্তুতি।

এদিকে, তিস্তার সঙ্গে ভিক্টরের বিয়ে দেওয়ার জন্য ফের সূর্যের অপমানের মুখে পড়তে হয় দীপাকে। সূর্য বলে যে দীপা প্রতিশোধ নিতে তিস্তার সঙ্গে লোফার ভিক্টরের বিয়ে দেয়। কিন্তু এরপরই মুখ খোলে তিস্তা। সে বলে, “না দাদা ভিক্টরকে ভালোবাসি…”। এহেন জমজমাট পর্ব নিয়ে আসছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। মহাপর্বে আঁচ পেতেই শুরু হয়েছে দর্শক মহলে উদ্দীপনা।

Piya Chanda