Bangla Serial

Neem Phuler Modhu: ইশার গাঁটছড়া খুলে পর্ণার কাছে চলে গেল সৃজন! ২০শে ডিসেম্বর আসছে মহাপর্ব

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। আর এই বিয়ের মরশুমকে কাজে লাগিয়েই জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের প্লট বদল! একই ছাদের তলায় বিয়ের পিঁড়িতে পর্ণা-সৃজন! এই বিয়ের পরেই কি আলাদা হবে ওরা? নাকি আবারও এক হবে ‘সৃপর্ণা’ জুটি? পরবর্তী এপিসোড আসার আগেই হল তার পর্দা ফাঁস।

সম্প্রতি ‘নিম ফুলের মধুর’ একটি প্রোমো রিলিজ করেছে জি বাংলা। যেখানে দেখা যাচ্ছে, সিঁদূর দানের আগে একে অপরের দিকে তাকিয়ে রয়েছে পর্ণা-সৃজন। পর্ণা মনে মনে বলছে, “কিছু বলো সৃজন, নইলে আর কিছুই রক্ষা করা যাবে না…”। এরপর কী হবে তা জানতে উদগ্রীব দর্শক।

জানা যাচ্ছে, এই মহাপর্বে সিঁদূরদানের মূহুর্তে পর্ণা সৃজনের উদ্দেশ্যে বলে উঠবে ‘সৃজন আমাকে বাঁচাও”। আর তারপরই ইশার গাঁটছড়া খুলে পর্ণার কাছে চলে যাবে সৃজন। পর্ণাকে সিঁদুর পরাতে যাওয়া কার্তিক গুন্ডাকে একহাত নিয়ে সোজা পর্ণার সিঁথি রাঙিয়ে দেবে সৃজন।

এরপর ইশার সঙ্গে ধরে বেঁধে কার্তিক গুন্ডার বিয়ে দেবে বাড়ির লোকজন। নিম ফুলের মধুর’ বিবাহ মহাপর্বে এটাই হতে চলেছে জি বাংলার আগামী চমক। এহেন হাই ভোল্টেজ পর্বের পর নিম ফুলের মধু ধারাবাহিকের টিআরপি যে চড়বে তা ধারণা করাই যায়।

অন্য দিকে বিয়ের মরশুমে ‘সৃপর্ণা’ জুটি আবার এক হোক, এমনটাই চাইছেন টেলি দর্শকেরা। তাঁদের কথায়, পর্ণা ও সৃজনের ডিভোর্স মানা যায় না। বদলে ওরা আবার এক হোক, এটাই চাওয়ার। এখন দর্শকদের জন্য জি বাংলার বিশেষ উপহার ডিসেম্বরের চমক হবে বলেই ধারনা সকলের।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।