Bangla Serial

New Serial: ৪ জানুয়ারি থেকে সোম-রবি সন্ধ্যা ৭.৩০টা! আসছে নতুন সিরিয়াল

স্টার জলসায় (Star Jalsha) আসছে নতুন ধারাবাহিক ‘চিনি’ (Chini)। সদ্য প্রকাশ পেয়েছে তার প্রোমো (Promo)। পরপর বেশ কিছু কিছু সিরিয়ালের ঝাঁপ পড়তে আত্মপ্রকাশ হয়েছে নতুন ধারাবাহিকগুলি (Bengali Mega Serial)। এর মধ্যেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gatchora) এখন নতুন সিরিয়াল ‘চিনি’ কটার স্লটে আসবে তা নিয়ে চলছে জল্পনা।

জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে শুরু হচ্ছে ‘চিনি’। মুক্তি পাওয়া প্রোমোতে কোনো টাইম স্লট উল্লেখ করেনি স্টার জলসা। তাই ‘চিনি’ কখন দেখানো হবে তা নিয়ে দ্বন্দ্ব চলছেই। এরমধ্যে কানাঘুষো, সন্ধ্যা ৭:৩০-এর স্লটে ‘চিনি’ সম্প্রচারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিকে, এখন সাড়ে সাতটার স্লটে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি দেখানো হয়। যদি ঐ সময়ে চিনি দেখানো হয়, তবে কী শেষ হবে ‘সন্ধ্যাতারা’?

স্টার জলসার পর্দায় ৬ টায় ‘তোমাদের রানি’, সাড়ে ৬ টায় ‘গীতা এলএলবি’ আর ৭ টায় ‘কথা’ তিনটিই নতুন ধারাবাহিক। সেক্ষেত্রে নতুন আসা ‘চিনি’, ‘সন্ধ্যাতারার’ জায়গা দখল করবে কিনা তা নিয়ে উঠছে প্রশ্ন। এদিকে, ‘সন্ধ্যাতারাতে’ চলছে একের পর এক জমজমাট পর্ব। তাই ‘সন্ধ্যাতারা’ শেষ না হওয়ায় সম্ভাবনাকেই ধরে নিচ্ছেন দর্শকরা।

টলিপাড়ার খবর, ‘সন্ধ্যাতারার’ টিআরপি যদি ওঠে তবে সাড়ে ৭ টার স্লটে ‘চিনি’ আসবে না। সেক্ষেত্রে অন্য কোনো টাইম স্লট দেওয়া হবে এই নতুন সিরিয়ালটিকে। আর যদি টিআরপি তালিকার উন্নতি না হয় তবে সাড়ে ৭ টাই বেছে নেওয়া হবে চিনির জন্য। এখন চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্ত কী হয় তার অপেক্ষায় জলসা অনুরাগীরা।

প্রসঙ্গত, জন্ম-পুনর্জন্মের কাহিনী নিয়ে জলসার পর্দায় আসবে ‘চিনি’। একটি মেয়ের গল্প ও তার প্রতিশোধের কাহিনী তুলে ধরবে সিরিয়ালটি। নতুন ধারাবাহিকটি -র মুখ্য ভূমিকায় দেখা যাবে ইন্দ্রাণী ভট্টাচার্য ও সোমরাজ মাইতিকে।

Piya Chanda