জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Sourav-Darshana : বিয়ের পর এ কী হল! একেবারে রাস্তায় বেরিয়ে গেলেন নববধূ দর্শনা

সদ্য গাঁটছড়া বেঁধেছেন টলিপাড়ার ‘মন্টু পাইলট’ সৌরভ দাস (Sourav Das)। অভিনেত্রী দর্শনা বণিকের (Darshana Banik) সঙ্গে চার হাত এক হয়েছে তাঁর। বিয়ের পর সৌরভের সঙ্গে প্রথম ঘুরতে এলেন দর্শনা। সাউথ সিটিতে এলেন মুভি দেখতে। আর সেখানেই হলো পর্দাফাঁস। বিয়ে হতেই বর সৌরভের জামাকাপড় পরে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। যা দেখে কার্যত চক্ষু চড়ক গাছ অনুরাগীদের।

সাউথ সিটি মলের আইনক্সে ‘অ্যানিম্যাল’ দেখতে এসেছিলেন সৌরভ-দর্শনা। আসার পথে একটি ভিডিয়ো পোস্ট করেন দম্পতি যেখানে দর্শনা বলছেন, বিয়ের পর নিজের রেগুলার পোশাকগুলি না নিয়ে আসায় সৌরভের জ্যাকেট পরেই তিনি চলে এসেছেন মুভি দেখতে। ভিডিওতে দেখা যায় একটি ডার্ক কালারের জ্যাকেট পরে দর্শনা।

অভিনেত্রী আরও বলেন, “আমি জানতাম বিয়ের পর সাধারণত শাড়ি পরেই এদিক ওদিক যেতে হয় তাই আমি শাড়িই নিয়ে এসেছিলাম।” তাই মুভি ডেটে আসার জন্য সৌরভের জ্যাকেটই এখন তার ভরসা। এই ভিডিও দেখার পরই টিপ্পনি ছুঁড়েছেন নেটিজেনেরা। আবার অনেকের কথায়, “এটাই হলো আন্ডারস্ট্যান্ডিং, তোমাদের একসঙ্গে দেখে ভালো লাগছে।”

কার্যত নিজেদের ব্যাক্তিগত জীবন নিয়ে এখন বেশ সতর্ক মন্টু পাইলট। দর্শনার সঙ্গে তাঁর সম্পর্কের কথাও প্রকাশ্যে আসেনি এতদিন। এদিকে তাঁদের বিয়ের ঘোষণায় তাই অবাক হয়েছে সবাই। টলি অভিনেত্রী অনিন্দিতা বোসের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, লিভ ইন ও বিচ্ছেদের পরে কেবল কাজ নিয়েই মেতেছিলেন সৌরভ। একেবারে সোজা বিয়ের খবরেই চমকে দিয়েছেন তিনি।

গত ১৫ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে হয়েছে সৌরভ দর্শনার। লাল বেনারসিতে নজর কাড়েন দর্শনা। রিসেপশনে গোলাপি বেনারসিতে তাঁর থেকে নজর সরানো যায়নি। আর সৌরভের পরণে ছিল কাঁথা স্টিচের পাঞ্জাবি। তবে এবার বিয়ের পর যে চুটিয়ে মজা করছেন দম্পতি তা আন্দাজ করতে বাকি নেই অনুরাগী মহলের।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।